আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউটে তিন শিক্ষা ক্যাডার কর্মকর্তা সংযুক্ত - বদলি - দৈনিকশিক্ষা

আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউটে তিন শিক্ষা ক্যাডার কর্মকর্তা সংযুক্ত

নিজস্ব প্রতিবেদক |

আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউটে তিন জন শিক্ষা ক্যাডার কর্মকর্তাকে সংযুক্ত করে পদায়ন দেয়া হয়েছে। তাদের আমাইতে সংযুক্ত করে প্রজ্ঞাপন জারি করেছে শিক্ষা মন্ত্রণালয়। রোববার (২৭ জুন) মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ থেকে এ প্রজ্ঞাপন জারি করা হয়।

আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউটে পদায়ন পাওয়া শিক্ষা ক্যাডার কর্মকর্তাদের মধ্যে আছেন, বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা ইংরেজি বিষয়ে অধ্যাপক মো. আবদুর রহিম, কিশোরগঞ্জের গুরুদয়াল সরকারি কলেজে সহযোগী অধ্যাপক সাইফুল ইসলাম এবং ময়মনসিংগের গৌরিপুর সরকারি কলেজে প্রভাষক সংগীতা রুদ্র। তদের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তার দায়িত্ব দিয়ে আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউটে সংযুক্ত করা হয়েছে। 

এদিকে শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ থেকে জারি করা অপর এক প্রজ্ঞাপনে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের অর্থনীতির অধ্যাপক তাহসিনা আক্তারকে জাতীয় শিক্ষা ব্যবস্থাপনা একাডেমির (নায়েম) মহাপরিচালক করা হয়েছে। 

এদিন জারি করা অপর এক প্রজ্ঞাপনে তিন জন সহকারী অধ্যাপককে বদলি করা হয়েছে। এদের মধ্যে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা সহকারী অধ্যাপক মাহবুবা বেগমকে জামালপুরের সরকারি জাহেদা সফির মহিলা কলেজে, বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা সহকারী অধ্যাপক মোহাম্মদ আলমগীর হোসেনকে চট্টগ্রামের সাতকানীয়া সরকারি কলেজে এবং বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা সহকারী অধ্যাপক অলক চক্রবর্তীকে কক্সবাজার সরকারি কলেজে বদলি করা হয়েছে। 

বদলির আদেশগুলো দৈনিক শিক্ষাডটকমের পাঠকদের জন্য তুলে ধরা হলো। 

আদেশ দেখতে ক্লিক করুন :

শিক্ষার সব খবর সবার আগে জানতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে স্বয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল  SUBSCRIBE  করতে ক্লিক করুন।

উচ্চতর গ্রেড পাচ্ছেন ১ হাজার ৮৮ শিক্ষক - dainik shiksha উচ্চতর গ্রেড পাচ্ছেন ১ হাজার ৮৮ শিক্ষক প্রাথমিকে শিক্ষকসহ অন্যান্য পদ ‘বাড়ছে’ - dainik shiksha প্রাথমিকে শিক্ষকসহ অন্যান্য পদ ‘বাড়ছে’ ‘বঙ্গবন্ধু শিক্ষাবিমা’ চার্জমুক্ত রাখার নির্দেশ - dainik shiksha ‘বঙ্গবন্ধু শিক্ষাবিমা’ চার্জমুক্ত রাখার নির্দেশ এমপিওভুক্ত হলেন দেড় হাজার শিক্ষক-কর্মচারী - dainik shiksha এমপিওভুক্ত হলেন দেড় হাজার শিক্ষক-কর্মচারী শিক্ষাপ্রতিষ্ঠান থেকে এখনো সংক্রমণের খবর আসেনি : শিক্ষামন্ত্রী - dainik shiksha শিক্ষাপ্রতিষ্ঠান থেকে এখনো সংক্রমণের খবর আসেনি : শিক্ষামন্ত্রী স্বরাষ্টমন্ত্রীর সঙ্গে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান প্রধান নেতাদের মত বিনিময় - dainik shiksha স্বরাষ্টমন্ত্রীর সঙ্গে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান প্রধান নেতাদের মত বিনিময় শিক্ষকদের একটা বড় অংশ ঘটনাচক্রে শিক্ষক : শিক্ষামন্ত্রী - dainik shiksha শিক্ষকদের একটা বড় অংশ ঘটনাচক্রে শিক্ষক : শিক্ষামন্ত্রী ডিসেম্বর পর্যন্ত ভোকেশনাল শিক্ষা প্রতিষ্ঠানের ছুটির তালিকা - dainik shiksha ডিসেম্বর পর্যন্ত ভোকেশনাল শিক্ষা প্রতিষ্ঠানের ছুটির তালিকা বিএড স্কেল পেলেন ৫৮ শিক্ষক - dainik shiksha বিএড স্কেল পেলেন ৫৮ শিক্ষক please click here to view dainikshiksha website