আপত্তিকর অবস্থায় রাবিতে ৪ বহিরাগত আটক - দৈনিকশিক্ষা

আপত্তিকর অবস্থায় রাবিতে ৪ বহিরাগত আটক

নিজস্ব প্রতিবেদক |

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে আপত্তিকর অবস্থায় চারজন বহিরাগত প্রেমিক যুগলকে আটক করা হয়েছে। শুক্রবার (১৫ এপ্রিল) দুপুরে ক্যাম্পাস পরিদর্শনকালে আপত্তিকর অবস্থায় তাদেরকে আটক করে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল টিম। পরে মুচলেকা দিয়ে ছাড়া পান তারা।

জানা যায়, নামাজের পূর্ব মূহুর্তে বহিরাগত এসব ছেলেমেয়েরা ক্যাম্পাসে বসে একান্তভাবে অশালীন অঙ্গভঙ্গি প্রদর্শন ও কথাবার্তা বলছিল। এমতাবস্থায় ক্যাম্পাস পরিদর্শনে নেমে শহীদুল্লাহ কলাভবনে ও মমতাজউদ্দিন কলা ভবনের আমতলা থেকে তাদের আটক করে প্রক্টরিয়াল টিম। এছাড়াও বিশ্ববিদ্যালয়ের শেখ রাসেল মাঠ সংলগ্ন ইবলিশ চত্বরের পুকুর পাড়ে এমন কয়েকজন বহিরাগত ছেলেমেয়েকে কঠোরভাবে সতর্ক করে ক্যাম্পাস থেকে বের করে দেন তারা।

আটককৃত এ ছেলেমেয়েরা তাদের দোষ স্বীকার করে তাদের নিজ কৃতকর্মের জন্য ক্ষমা প্রার্থণা করেছেন। এমনকি ক্যাম্পাসে এসে এমন কাজ আর কখন না করার কথা জানিয়েছে মুচলেকা প্রদান করেছেন।

প্রক্টরিয়াল টিম সূত্রে জানা যায়, ক্যাম্পাসে বহিরাগত ছেলেমেয়ে আনাগোনা খুবই বেড়ে গেছে। তারা ক্যাম্পাসে এসে বিভিন্ন অপকর্মে লিপ্ত হচ্ছে। বিশেষ করে ক্যাম্পাসের বদ্ধভূমি চত্বর, ইবলিশের পুকুর পাড়, মমতাজ উদ্দিন কলাভবন, শহীদুল্লাহ কলাভবনের সামনের আমতলায় দিন ও রাতের বেলা এমন ঘটনা ঘটছে। তাদের বিভিন্ন সময় আটক করা হলে তারা মুচলেকা দিয়ে ক্ষমা প্রার্থণা করে চলে যাচ্ছে।

এবিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক আসাবুল হক বলেন, বহিরাগত শিক্ষার্থীরা ক্যাম্পাসে এসে বিভিন্ন অসামাজিক কাজে লিপ্ত হয়ে বিশ্ববিদ্যালয়ের সুনাম নষ্ট করছে। যা বিশ্ববিদ্যালয়ের ভাবমূর্তির সাথে যায়না। তবে প্রক্টরিয়াল টিম সর্বদা সতর্ক নজরদারি অব্যাহত রেখেছে।

ক্যাম্পাসের মধ্যে দিনে কিংবা রাতে এমন কোন ধরণের কার্যক্রম ঘটলে যথাযথ ব্যবস্থা নেয়া হবে। এছাড়া ক্যাম্পাসের সুষ্ঠু পরিবেশ বজায় রাখার স্বার্থে সর্বদা প্রস্তুত রয়েছে প্রক্টরিয়াল টিম বলে জানান তিনি।

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0031230449676514