আপত্তিকর ছবি দিয়ে শিক্ষিকার স্বামীকে ব্ল্যাকমেইল, ছাত্রলীগ নেতা গ্রেফতার - বিবিধ - দৈনিকশিক্ষা

আপত্তিকর ছবি দিয়ে শিক্ষিকার স্বামীকে ব্ল্যাকমেইল, ছাত্রলীগ নেতা গ্রেফতার

কক্সবাজার প্রতিনিধি |

কক্সবাজারে এক স্কুলশিক্ষিকার আপত্তিকর ছবি দিয়ে শিক্ষিকার স্বামীকে ব্ল্যাকমেইল করায় গ্রেফতার হয়েছেন মিজানুর রহমান হিমেল (৩৪) নামে এক ছাত্রলীগ নেতা।

শুক্রবার বিকালে তাকে কারাগারে পাঠিয়েছে কক্সবাজার সদর মডেল থানা পুলিশ।

সূত্রমতে, প্রথমে বন্ধুত্ব, তারপর প্রেম-ভালোবাসা, সেখান থেকে আরও গভীরে গড়ায় দুইজনের সম্পর্ক। এক পর্যায়ে শিক্ষিকার সঙ্গে নানা আপত্তিকর ও অশ্লীল ছবি তোলেন কক্সবাজার জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মিজানুর রহমান হিমেল। পরে ওই ছবিগুলো দেখিয়ে শিক্ষিকার স্বামীর কাছে চাঁদা দাবি ও ব্ল্যাকমেইল করার অভিযোগ উঠে। 

এমন অভিযোগের ভিত্তিতে কক্সবাজার সদর মডেল থানায় মামলা দায়ের করেছেন ভুক্তভোগী শিক্ষিকার স্বামী। এর আগেই বৃহস্পতিবার সকালে শহরের বাস-টার্মিনাল এলাকা থেকে অভিযুক্ত মিজানুর রহমান হিমেলকে আটক করে র‌্যাব-১৫ সদস্যরা। পরে বাদীর দেয়া এজাহার মতে থানায় সোর্পদ করা হয়। 

শিক্ষিকার স্বামীর দায়ের করা এজাহার সূত্রে জানা যায়, তার স্ত্রীর সঙ্গে বিয়ের আগে হিমেলের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক হয়। সেই সুবাদে বিয়ের প্রলোভন দেখিয়ে বিভিন্ন সময় কয়েক দফা শারীরিক সম্পর্কে জড়ায়। ওই সময় শিক্ষিকার অজান্তে কিছু ছবি ধারণ করে রাখে ছাত্রলীগ নেতা মিজান।

শিক্ষিকার স্বামী অভিযোগ করে বলেন, ২০১৯ সালের ২২ ফেব্রুয়ারি আমাদের পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের ৬ মাস পর আমি সৌদি আরব চলে যাই। ওই সুযোগে হিমেল আমার স্ত্রীর সঙ্গে আবারও যোগাযোগের চেষ্টা করে। তার সঙ্গে যোগাযোগ না রাখায় সে বিয়ের পূর্বে আমার স্ত্রীর সঙ্গে তোলা অশ্লীল ছবি আমার মেসেঞ্জারে পাঠাতে থাকে। একপর্যায়ে সে আমার স্ত্রীকে তালাক দিতে বলে। না হলে মোটা অংকের চাঁদা দাবি করে।

এজাহারে বলা হয়, অভিযুক্ত মিজানুর রহমান হিমেল কক্সবাজার সদর থানাধীন উত্তর ডিককুল এলাকার মৃত ছৈয়দ আহমেদ মাস্টারের ছেলে ও জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি। তাই বিভিন্ন সময় চাঁদা দাবি করে ভয়-ভীতি দেখায়। একপর্যায়ে র‌্যাব-১৫ কক্সবাজারের অধিনায়ক বরাবর লিখিত অভিযোগ দিলে বৃহস্পতিবার সকাল ৯টার দিকে বাস-টার্মিনাল এলাকা থেকে তাকে আটক করা হয়।

কক্সবাজার র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী বলেন, এক স্কুলশিক্ষিকার অভিযোগের ভিত্তিতে হিমেলকে আটক করে থানায় সোপর্দ করা হয়। এ সময় তার কাছ থেকে দুইটি মোবাইল সেট ও তিন লাখ ১০ হাজার টাকা উদ্ধার করা হয়। পরবর্তীতে তার স্বামী বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।

মামলার বিষয়ে জানতে চাইলে কক্সবাজার সদর মডেল থানার ওসি মুনীর উল গীয়াস বলেন, অভিযুক্ত মিজানুর রহমান হিমেলের বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে মামলা লিপিবদ্ধ হয়েছে। শুক্রবার আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

অনুদানের টাকা পেতে শিক্ষক-শিক্ষার্থীদের অনলাইন আবেদন শুরু ১ ফেব্রুয়ারি - dainik shiksha অনুদানের টাকা পেতে শিক্ষক-শিক্ষার্থীদের অনলাইন আবেদন শুরু ১ ফেব্রুয়ারি উপবৃ্ত্তি পেতে প্রাথমিক শিক্ষার্থীদের জন্ম নিবন্ধন বাধ্যতামূলক - dainik shiksha উপবৃ্ত্তি পেতে প্রাথমিক শিক্ষার্থীদের জন্ম নিবন্ধন বাধ্যতামূলক পিকে হালদার কাণ্ডে এন আই খানের নাম ভুলভাবে যুক্ত হওয়ায় বাংলাদেশ ব্যাংকের আবেদন - dainik shiksha পিকে হালদার কাণ্ডে এন আই খানের নাম ভুলভাবে যুক্ত হওয়ায় বাংলাদেশ ব্যাংকের আবেদন বিশ্ববিদ্যালয়ে সমন্বিত ভর্তি পরীক্ষায় ন্যূনতম ফি নেয়ার সিদ্ধান্ত - dainik shiksha বিশ্ববিদ্যালয়ে সমন্বিত ভর্তি পরীক্ষায় ন্যূনতম ফি নেয়ার সিদ্ধান্ত সংসদে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়ার দাবি - dainik shiksha সংসদে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়ার দাবি সব সহকারী শিক্ষককে ১৩তম গ্রেডে বেতন দিতে অর্থ মন্ত্রণালয়ের সম্মতি - dainik shiksha সব সহকারী শিক্ষককে ১৩তম গ্রেডে বেতন দিতে অর্থ মন্ত্রণালয়ের সম্মতি প্রাথমিকে ভর্তি হওয়া শিক্ষার্থীর সংখ্যা জানতে চেয়ে চিঠি - dainik shiksha প্রাথমিকে ভর্তি হওয়া শিক্ষার্থীর সংখ্যা জানতে চেয়ে চিঠি please click here to view dainikshiksha website