আবদুল হক ভূঞা কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা - দৈনিকশিক্ষা

আবদুল হক ভূঞা কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

দৈনিকশিক্ষা প্রতিবেদক |

নারয়ণগঞ্জের রূপগঞ্জের আবদুল হক ভূঞা ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের ১০ম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। রোববার প্রতিষ্ঠান প্রাঙ্গণে এ প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠনের আয়োজন করা। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বস্ত্র ও পাটমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা গোলাম দস্তগীর গাজী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউএনও মো. ফয়সাল হক ও রুপগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সালাউদ্দীন ভূঁইয়া। 

কলেজটির প্রতিষ্ঠাতা ও সভাপতি মো. আবু হোসেন ভূঞা রানার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রতিষ্ঠানের অধ্যক্ষ ফেরদৌস আরা খানসহ শিক্ষক শিক্ষার্থী ও অভিভাবকরা অংশ নেন। জানা গেছে, রাতে প্রতিষ্ঠান প্রাঙ্গণে কনসার্টের আয়োজন করা হয়েছে। 

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বলেন, আমাকে যখন বিভিন্ন স্কুল-কলেজে এ রকম অনুষ্ঠানে দাওয়াত করে, তখন আমি তাদের একটা কথাই বলি, বহিরাগত কোনো শিল্পী বা গায়ক আনা যাবে না। এরপর থেকে প্রত্যেকটি স্কুল-কলেজে গিয়ে যেটা দেখলাম ওই স্কুলের ছেলেমেয়েরা নাচ-গান করছে। তাদের মধ্যে যে খুশি দেখলাম তা ঈদের সময়ও দেখা যায় না। এ ধরনের অনুষ্ঠানে অংশ নিতে শিক্ষার্থীদের মধ্যে একটা প্রতিযোগিতা থাকে। সেজন্য অনুষ্ঠান আরো বেশি সুন্দর হয়ে ওঠে। 

শিক্ষার সব খবর সবার আগে জানতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে স্বয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল   SUBSCRIBE  করতে ক্লিক করুন।

ভালো শিক্ষার্থী হলেই হবে না, আদর্শবান মানুষ হতে হবে: ভূমিমন্ত্রী - dainik shiksha ভালো শিক্ষার্থী হলেই হবে না, আদর্শবান মানুষ হতে হবে: ভূমিমন্ত্রী পহেলা বৈশাখ বাঙালি সংস্কৃতির অবিচ্ছেদ্য অংশ: ঢাবি ভিসি - dainik shiksha পহেলা বৈশাখ বাঙালি সংস্কৃতির অবিচ্ছেদ্য অংশ: ঢাবি ভিসি দুই শতাধিক মাদরাসাছাত্রের শিক্ষা উপকরণ পুড়ে ছাই - dainik shiksha দুই শতাধিক মাদরাসাছাত্রের শিক্ষা উপকরণ পুড়ে ছাই অকর্ম প্রজন্ম গড়ে ক্লান্ত জাতীয় বিশ্ববিদ্যালয় এবার পরিত্যক্ত হচ্ছে - dainik shiksha অকর্ম প্রজন্ম গড়ে ক্লান্ত জাতীয় বিশ্ববিদ্যালয় এবার পরিত্যক্ত হচ্ছে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.00325608253479