আমরা ব্রাজিলকে ভয় পাই না, সার্বিয়া কোচ - বিশ্বকাপ - দৈনিকশিক্ষা

আমরা ব্রাজিলকে ভয় পাই না, সার্বিয়া কোচ

দৈনিকশিক্ষা ডেস্ক |

বিশ্বকাপের প্রতিটি আসরে খেলা একমাত্র দল ব্রাজিলকে এবারের আসরে রাখা হচ্ছে শীর্ষ ফেভারিট দলগুলোর তালিকায়। প্রথম ম্যাচে তাদের প্রতিপক্ষ বাছাইয়ে অপরাজিত থেকে কাতারের টিকেট পাওয়া সার্বিয়া। দোহার লুসাইল স্টেডিয়ামে বৃহস্পতিবার (২৪ নভেম্বর) ‘জি’ গ্রুপের ম্যাচে মুখোমুখি হবে ব্রাজিল-সার্বিয়া। বাংলাদেশ সময় ম্যাচটি শুরু হবে রাত ১টায়।

ম্যাচের আগে তিতের দলের জন্য এক ধরনের প্রচ্ছন্ন হুমকিই দিয়ে রেখেছেন সার্বিয়া কোচ দ্রাগান স্তয়কোভিচ। তিনি বলছেন, তারা ভয় পান না কাউকেই।  সংবাদ সম্মেলনে সার্বিয়া কোচ বলেন, ব্রাজিল দারুণ দল, পৃথিবীর অন্যতম সেরা। আমার মতে তাদের একটা সোনালি প্রজন্ম আছে এখন আর খুব কঠিন একটা ম্যাচের প্রত্যাশা করছি। খেলাটা শুরু হবে ০-০ তে, আমাদের জয়ের সুযোগ আছে। আমরা কাউকে ভয় পাই না, এমনকি ব্রাজিলকেও না। 

ব্রাজিলকে অবশ্য বিশ্বকাপের দাবিদারদের একজন মানছেন তিনি, ব্রাজিল ব্যক্তিগত ও দলগতভাবে দারুণ দল। তারা নিশ্চিতভাবেই বিশ্বকাপের অন্যতম দাবিদার। কিন্তু আমরা নিজেদের দিকেই তাকাতে চাই। আমরা ব্রাজিলের কোয়ালিটি দেখছি, তবে একই সঙ্গে নিজেদেরও। দেশকে গর্বিত করতে চাই ও নিজেদের ধরনের ফুটবল খেলতে চাই।

চূড়ান্ত নিয়োগ সুপারিশ পেলেন পৌনে পাঁচ হাজার নতুন শিক্ষক - dainik shiksha চূড়ান্ত নিয়োগ সুপারিশ পেলেন পৌনে পাঁচ হাজার নতুন শিক্ষক চাকরি ছেড়ে পালাচ্ছেন জাল শিক্ষকরা - dainik shiksha চাকরি ছেড়ে পালাচ্ছেন জাল শিক্ষকরা প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব পদে পরিবর্তন - dainik shiksha প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব পদে পরিবর্তন সভাপতির বাড়িতে মাদরাসার নিয়োগ পরীক্ষা নয় - dainik shiksha সভাপতির বাড়িতে মাদরাসার নিয়োগ পরীক্ষা নয় শ্বাসরুদ্ধকর ম্যাচে ভারতকে হারিয়ে বাংলাদেশের সিরিজ জয় - dainik shiksha শ্বাসরুদ্ধকর ম্যাচে ভারতকে হারিয়ে বাংলাদেশের সিরিজ জয় please click here to view dainikshiksha website Execution time: 0.0069079399108887