আমেনা-হাবিব ফাউন্ডেশনের শিক্ষা বৃত্তি প্রদান - Dainikshiksha

আমেনা-হাবিব ফাউন্ডেশনের শিক্ষা বৃত্তি প্রদান

মনিরামপুর (যশোর) প্রতিনিধি : |

যশোরের মনিরামপুরে মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান করেছে আমেনা-হাবিব ফাউন্ডেশন। এ উপলক্ষে গত রোববার (১৪ এপ্রিল) উপজেলা পরিষদ মাঠে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আমেনা-হাবিব ফাউন্ডেশনের চেয়ারম্যান মাঃ আলী হোসেনের সভাপতিত্বে  অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য। বিশেষ অতিথি ছিলেন বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরের কিউরেটর ও সাবেক শিক্ষা সচিব এবং দৈনিক শিক্ষার প্রধান উপদেষ্টা মো: নজরুল ইসলাম খান।

আরো বক্তব্য দেন বাংলাদেশ মহিলা পরিষদ যশোর জেলার সাধারণ সম্পাদক তন্দ্রা ভট্টাচার্য্য, মনিমপুর পৌর সভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী মাহমুদুল হাসান, উপজেলা নির্বাহী অফিসার মোঃ আহসান উল্লাহ শরিফী, থানা বিএনপির সভাপতি ও সাবেক পৌর মেয়র অ্যাডভোকেট শহীদ ইকবাল হোসেন প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন আমেনা-হাবিব মেধাবৃত্তি পরিচালনা কমিটির সদস্য আসাদুজ্জামান রয়েল।

আলোচনা সভা শেষে মাধ্যমিক পর্যায়ের স্কুল-মাদরাসার ২০১৯ খ্রিষ্টাব্দের নবম শ্রেণির ৭২ জন মেধাবী শিক্ষার্থীর হাতে বৃত্তির টাকা, সনদপত্র ও ক্রেস্ট তুলে দেয়া হয়। 

এছাড়া উপজেলার স্কুল পর্যায়ে সম্মিলিত মেধা তালিকায় প্রথম হয় উপজেলার ঢাকুরিয়া প্রতাপকাটি মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী সানজিদা আক্তার নীলা ও মাদরাসা পর্যায়ে সম্মিলিত মেধায় প্রথম হয় বাহিরঘরিয়া গোপালপুর আলিম মাদরাসার শিক্ষার্থী ইয়াছিন আরাফাত। তাদের হাতে বিশেষ সম্মাননা স্মারক হিসেবে ক্রেষ্ট তুলে দেয়া হয়।     

 

ষষ্ঠ-নবম শ্রেণিতে ষাণ্মাসিক সামষ্টিক মূল্যায়নের সূচি - dainik shiksha ষষ্ঠ-নবম শ্রেণিতে ষাণ্মাসিক সামষ্টিক মূল্যায়নের সূচি শিক্ষার্থীদের জন্য পাঠ্যবইয়ের সংশোধনী প্রকাশ - dainik shiksha শিক্ষার্থীদের জন্য পাঠ্যবইয়ের সংশোধনী প্রকাশ অষ্টম পর্যন্ত অবৈতনিক শিক্ষায় সরকারকে সহযোগিতা করবে ইউএনএফপিএ - dainik shiksha অষ্টম পর্যন্ত অবৈতনিক শিক্ষায় সরকারকে সহযোগিতা করবে ইউএনএফপিএ ইসরায়েলকে বোমা পাঠানো বন্ধ রাখছে যুক্তরাষ্ট্র - dainik shiksha ইসরায়েলকে বোমা পাঠানো বন্ধ রাখছে যুক্তরাষ্ট্র ভুইফোঁড় শিক্ষক সমিতি নেতাদের এমপিও বাতিল হতে পারে - dainik shiksha ভুইফোঁড় শিক্ষক সমিতি নেতাদের এমপিও বাতিল হতে পারে শিক্ষার্থীদের জন্য পাঠ্যবইয়ের সংশোধনী প্রকাশ - dainik shiksha শিক্ষার্থীদের জন্য পাঠ্যবইয়ের সংশোধনী প্রকাশ ঢাকা শিক্ষা বোর্ডের জাপান টিকিট ৩০ লাখ! - dainik shiksha ঢাকা শিক্ষা বোর্ডের জাপান টিকিট ৩০ লাখ! জাল সনদধারী শিক্ষকের এমপিও বাতিল - dainik shiksha জাল সনদধারী শিক্ষকের এমপিও বাতিল কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0078971385955811