আরবি-ইসলাম শিক্ষার অধ্যাপক-সহকারী অধ্যাপকদের তথ্য পাঠানোর নির্দেশ - কলেজ - দৈনিকশিক্ষা

আরবি-ইসলাম শিক্ষার অধ্যাপক-সহকারী অধ্যাপকদের তথ্য পাঠানোর নির্দেশ

নিজস্ব প্রতিবেদক |

বিভিন্ন সরকারি কলেজে আরবি, ইসলাম শিক্ষা ও আরবি ও ইসলাম শিক্ষা বিষয়ের অধ্যাপক, সহযোগী অধ্যাপক ও সহাকারী অধ্যাপকদের তথ্য চেয়েছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর। অধিদপ্তর থেকে এসব পদে কর্মরত বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডার কর্মকর্তাদের তথ্য চাওয়া হয়েছে সব আঞ্চলিক পরিচালক ও অধ্যক্ষদের কাছে।

বুধবার অধিদপ্তর থেকে এসব তথ্য পাঠানো নির্দেশ দিয়ে নোটিশ জারি করা হয়েছে। 

জানা গেছে, নোটিশে সব সরকারি কলেজ ও আলিয়া মাদরাসায় আরবি ও ইসলাম শিক্ষা, আরবি এবং ইসলাম শিক্ষা এ তিন বিষয়ে কর্মরত সহকারী অধ্যাপক, সহযোগী অধ্যাপক, অধ্যাপক পর্যায়ের কর্মকর্তাদের তথ্য নির্ধারিত ছক অনুযায়ী আগামী তিন কর্মদিবসের মধ্যে ইমেইলে ([email protected]) পাঠাতে বলা হয়েছে অধ্যক্ষ ও আঞ্চলিক পরিচালকদের। 

ছকে  আরবি ও ইসলাম শিক্ষা, আরবি এবং ইসলাম শিক্ষা এ তিন বিষয়ে কর্মরত সহকারী অধ্যাপক, সহযোগী অধ্যাপক, অধ্যাপক পর্যায়ের কর্মকর্তাদের তথ্য আলাদা আলাদাভাবে অর্ন্তভুক্ত করতে হবে। এসব বিষয় ও পদের সৃষ্ট পদ, কর্মরত পদ, নিয়োগপ্রাপ্ত পদ, বিষয়ে কর্মরতদের সংখ্যা উল্লেখ করে পাঠাতে বলা হয়েছে।

শিক্ষার সব খবর সবার আগে জানতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

দৈনিক শিক্ষা ডটকমের ইউটিউব চ্যানেল  SUBSCRIBE করতে ক্লিক করুন।

ফাজিল পরীক্ষা স্থগিত - dainik shiksha ফাজিল পরীক্ষা স্থগিত মাস্ক ছাড়া বের হলেই জরিমানা করা হবে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী - dainik shiksha মাস্ক ছাড়া বের হলেই জরিমানা করা হবে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী উপবৃত্তির টাকা পাঠানো শুরু, দ্রুত তুলতে হবে শিক্ষার্থী-অভিভাবকদের - dainik shiksha উপবৃত্তির টাকা পাঠানো শুরু, দ্রুত তুলতে হবে শিক্ষার্থী-অভিভাবকদের মাদরাসায়ও অনলাইন ক্লাস, খোলা থাকবে অফিস - dainik shiksha মাদরাসায়ও অনলাইন ক্লাস, খোলা থাকবে অফিস কওমি মাদরাসাকে বোর্ডের অধীনে নিয়ে আসা প্রয়োজন : শিক্ষামন্ত্রী - dainik shiksha কওমি মাদরাসাকে বোর্ডের অধীনে নিয়ে আসা প্রয়োজন : শিক্ষামন্ত্রী ভিসির পদত্যাগের দাবি অযৌক্তিক, চাইলেই সরানো যায় না : শিক্ষা উপমন্ত্রী - dainik shiksha ভিসির পদত্যাগের দাবি অযৌক্তিক, চাইলেই সরানো যায় না : শিক্ষা উপমন্ত্রী উপবৃত্তির টাকা পাঠানো শুরু, দ্রুত তুলতে হবে শিক্ষার্থী-অভিভাবকদের - dainik shiksha উপবৃত্তির টাকা পাঠানো শুরু, দ্রুত তুলতে হবে শিক্ষার্থী-অভিভাবকদের please click here to view dainikshiksha website