আলফা ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের কর্মীদের বেতন এখন বিকাশে - কর্পোরেট সংবাদ - দৈনিকশিক্ষা

আলফা ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের কর্মীদের বেতন এখন বিকাশে

নিজস্ব প্রতিবেদক |

বীমা প্রতিষ্ঠান আলফা ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড এখন থেকে তার কর্মীদের বেতন, কমিশন ও অন্যান্য ভাতা বিকাশের মাধ্যমে পরিশোধ করবে। 

বিকাশ ও আলফা ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড-এর মধ্যে এ সম্পর্কিত একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে বলে এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে বিকাশ।

এই চুক্তির মাধ্যমে প্রতিষ্ঠানটির কর্মীরা বিকাশের পে-রোল সল্যুশনের মাধ্যমে সরাসরি তাদের বিকাশ অ্যাকাউন্টে বেতন, ভাতা ও কমিশন পাবেন। কর্মীদের সামগ্রিক বেতন ব্যবস্থাপনা আরো সহজ ও সাশ্রয়ী করতে এই উদ্যোগ নেওয়া হয়েছে।

বিকাশ জানিয়েছে, ঋণ প্রাপ্তির যোগ্যতা সাপেক্ষে কর্মীরা ৫০০ থেকে ২০ হাজার টাকা পর্যন্ত সিটি ব্যাংকের জামানতবিহীন ডিজিটাল ন্যানো লোন পেতে পারবেন। 

এছাড়া আইডিএলসি ফিন্যান্স, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক ও ঢাকা ব্যাংক-এর মাধ্যমে মাসিক বিভিন্ন কিস্তিতে সর্বনিম্ন দুই থেকে শুরু করে সর্বোচ্চ চার বছর মেয়াদী মাসিক সঞ্চয় সেবাও গ্রহণ করতে পারবেন তারা।

সমঝোতা স্মারক অনুষ্ঠানে আলফা ইসলামী লাইফ ইন্স্যুরেন্স-এর ভারপ্রাপ্ত মুখ্য নির্বাহী কর্মকর্তা নুরে আলম ছিদ্দিকী, ডি.এম.এডি মোঃ শাহ আলম এবং বিকাশের চিফ কমার্শিয়াল অফিসার আলী আহম্মেদ উপস্থিত ছিলেন। এছাড়া আরো উপস্থিত ছিলেন হেড অব পে-রোল বিজনেস এটিএম মাহবুব আলমসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

৬৪ হাজার স্কুল পেলো ১৮৬ কোটি টাকা - dainik shiksha ৬৪ হাজার স্কুল পেলো ১৮৬ কোটি টাকা ঢাবিতে ছাত্রদলের ওপর ছাত্রলীগের হামলা - dainik shiksha ঢাবিতে ছাত্রদলের ওপর ছাত্রলীগের হামলা নতুন এমপিওভুক্তরা অনিশ্চয়তায় - dainik shiksha নতুন এমপিওভুক্তরা অনিশ্চয়তায় অবৈধ ফরহাদই শ্রেষ্ঠ অধ্যক্ষ - dainik shiksha অবৈধ ফরহাদই শ্রেষ্ঠ অধ্যক্ষ মদ খেয়ে স্কুলে মারামারি : সপ্তম শ্রেণির শিক্ষার্থী বহিষ্কার - dainik shiksha মদ খেয়ে স্কুলে মারামারি : সপ্তম শ্রেণির শিক্ষার্থী বহিষ্কার টিচিং লোড ক্যালকুলেশন নীতিমালা অনুমোদন - dainik shiksha টিচিং লোড ক্যালকুলেশন নীতিমালা অনুমোদন শিক্ষকদের তথ্য চায় কারিগরি শিক্ষা বোর্ড - dainik shiksha শিক্ষকদের তথ্য চায় কারিগরি শিক্ষা বোর্ড এসএসসি ভোকশনাল : আগামী বছর দশম শ্রেণির বোর্ড পরীক্ষা সব বিষয়ে - dainik shiksha এসএসসি ভোকশনাল : আগামী বছর দশম শ্রেণির বোর্ড পরীক্ষা সব বিষয়ে please click here to view dainikshiksha website