আলিম পরীক্ষার অ্যাডমিট বিতরণ শুরু ২৬ সেপ্টেম্বর - মাদরাসা - দৈনিকশিক্ষা

আলিম পরীক্ষার অ্যাডমিট বিতরণ শুরু ২৬ সেপ্টেম্বর

নিজস্ব প্রতিবেদক |

চলতি বছরের আলিম পরীক্ষার প্রবেশপত্র আগামী ২৬ সেপ্টেম্বর (সোমবার) থেকে বিতরণ শুরু করছে মাদরাসা শিক্ষা বোর্ড। এদিনসহ আগামী ২৩ অক্টোবর পর্যন্ত মাদরাসা শিক্ষা বোর্ডে আয়োজিত মতবিনিময় সভায় অংশ নিয়ে কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তাদের বোর্ড থেকে আলিমের প্রবেশপত্র সংগ্রহ করতে হবে। 

বৃহস্পতিবার মাদরাসা শিক্ষা বোর্ড থেকে বিষয়টি জানিয়ে বিজ্ঞপ্তি জারি করা হয়েছে।

জানা গেছে, ২৬ সেপ্টেম্বর ঢাকা অঞ্চলের, ২৭ সেপ্টেম্বর ময়মনসিংহ অঞ্চলের, ৪ অক্টোবর চট্টগ্রাম অঞ্চলের, ১৩ অক্টোবর রংপুর অঞ্চলের, ১৭ অক্টোবর রাজশাহী অঞ্চলের, ১৮ অক্টোবর বরিশাল অঞ্চলের, ২০ অক্টোবর খুলনা অঞ্চলের, ২২ অক্টোবর সিলেট অঞ্চলের এবং ২৩ অক্টোবর কুমিল্লা অঞ্চলের কেন্দ্রগুলোর ভারপ্রাপ্ত কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভার আয়োজন করা হয়েছে। নির্ধারিত দিনে সকাল ১০টায় এ সভা অনুষ্ঠিত হবে। এ সভায় অংশ নিয়ে ভারপ্রাপ্ত কর্মকর্তাদের অ্যাডমিট কার্ড সংগ্রহ করতে হবে। 

বোর্ড জানিয়েছে, বোর্ড থেকে প্রবেশপত্র সংগ্রহ করতে জেলা প্রশাসক বা উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে স্বাক্ষর সত্যায়নসহ প্রাধিকার পত্র সঙ্গে আনতে হবে। মাদরাসা শিক্ষা বোর্ডের ওয়েবসাইটে (www.bmeb.gov.bd) প্রকাশিত ‘ভারপ্রাপ্ত কর্মকর্তার রেজিস্ট্রেশন ফরম’ ডাউনলোড ও পূরণ করে প্রবেশপত্র গ্রহণের সময় জমা দিতে হবে। 

দৈনিক শিক্ষাডটকমের পাঠকদের জন্য আলিমের ভারপ্রাপ্ত কর্মকর্তাদের রেজিস্ট্রেশন ফরম তুলে ধরা হলো। 

ফরম দেখতে ক্লিক করুন :

শিক্ষার সব খবর সবার আগে জানতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে স্বয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল  SUBSCRIBE করতে ক্লিক করুন।

সব শিক্ষা প্রতিষ্ঠানে ঈদে মিলাদুন্নবী উদযাপন যেভাবে - dainik shiksha সব শিক্ষা প্রতিষ্ঠানে ঈদে মিলাদুন্নবী উদযাপন যেভাবে এসএসসির ব্যবহারিক পরীক্ষা যেভাবে - dainik shiksha এসএসসির ব্যবহারিক পরীক্ষা যেভাবে নির্বাচনে কেউ না আসলে কিছু করার নেই : প্রধানমন্ত্রী - dainik shiksha নির্বাচনে কেউ না আসলে কিছু করার নেই : প্রধানমন্ত্রী আমেরিকা র‍্যাবের ট্রেনিং-অস্ত্র দেয় : প্রধানমন্ত্রী - dainik shiksha আমেরিকা র‍্যাবের ট্রেনিং-অস্ত্র দেয় : প্রধানমন্ত্রী শিক্ষকের পা ছুঁয়ে শ্রদ্ধা জানালেন তথ্যমন্ত্রী - dainik shiksha শিক্ষকের পা ছুঁয়ে শ্রদ্ধা জানালেন তথ্যমন্ত্রী আট গুণী শিক্ষককে সম্মাননা - dainik shiksha আট গুণী শিক্ষককে সম্মাননা ডিজিটাল পাঠদানে ফল ভালো - dainik shiksha ডিজিটাল পাঠদানে ফল ভালো please click here to view dainikshiksha website Execution time: 0.0051729679107666