আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের কর্পোরেট শাখার ব্যবসা পর্যালোচনা সভা - কর্পোরেট সংবাদ - দৈনিকশিক্ষা

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের কর্পোরেট শাখার ব্যবসা পর্যালোচনা সভা

নিজস্ব প্রতিবেদক |

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের (এআইবিএল) কর্পোরেট শাখাগুলোর ব্যবসা পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার ব্যাংকের প্রধান কার্যালয় সভাকক্ষে সভাটি অনুষ্ঠিত হয়। ব্যাংকের চেয়ারম্যান সেলিম রহমান প্রধান অতিথি হিসেবে সভায় উপস্থিত ছিলেন। এতে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও ফরমান আর চৌধুরী।

সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এস এম জাফর, উপব্যবস্থাপনা পরিচালক শাব্বির আহমেদ, মো. শফিকুর রহমান, সৈয়দ মাসুদুল বারী, মো. মাহমুদুর রহমান, মোহাম্মদ নাদিম, আবেদ আহাম্মদ খান এবং আবদুল্লাহ আল মামুন। ব্যাংকের কর্পোরেট শাখাগুলোর ব্যবস্থাপকরা এবং জোনাল হেডরাও এতে অংশগ্রহণ করেন।

সভায় চেয়ারম্যান সেলিম রহমান ব্যাংকের কর্পোরেট শাখাগুলোর বিভিন্ন ব্যবসায়িক কার্যক্রম ও অগ্রগতি বিষয়ে অবগত হন। তিনি ব্যবস্থাপনা কর্তৃপক্ষ এবং শাখা ব্যবস্থাপকদের আন্তরিকতার সঙ্গে কাজ করার নির্দেশ দেন। তিনি বলেন, শরীয়াহ্ পরিপালনকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে সর্বাধুনিক গ্রাহকসেবা নিশ্চিত করাই আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের মূল বৈশিষ্ট্য। তিনি পরিচালনা পর্ষদের পক্ষ থেকে সবরকম সহযোগিতার আশ্বাস দেন। 

অনুষ্ঠানের সভাপতি ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও ফরমান আর চৌধুরী শাখা ব্যবস্থাপকদের ব্যবসার বিভিন্ন ক্ষেত্রে টার্গেট অর্জনের প্রতি আরও মনোযোগী হওয়ার নির্দেশ দেন। তিনি বলেন, আমানত ও মান সম্পন্ন বিনিয়োগ বৃদ্ধির কোনো বিকল্প নেই। তিনি গ্রাহক সেবায় শাখাগুলোর আরও আন্তরিক হওয়ার মাধ্যমে উন্নত ও দ্রুততর সেবা দেয়র বিষয়ে গুরুত্বারোপ করেন। এছাড়া তিনি শ্রেণিকৃত বিনিয়োগ কমিয়ে আনার মাধ্যমে কাঙ্ক্ষিত প্রবৃদ্ধি নিশ্চিতকরণের বিষয়ে সবাইকে আরও সচেষ্ট হওয়ার আহ্বান জানান।

চূড়ান্ত নিয়োগ সুপারিশ পেলেন পৌনে পাঁচ হাজার নতুন শিক্ষক - dainik shiksha চূড়ান্ত নিয়োগ সুপারিশ পেলেন পৌনে পাঁচ হাজার নতুন শিক্ষক চাকরি ছেড়ে পালাচ্ছেন জাল শিক্ষকরা - dainik shiksha চাকরি ছেড়ে পালাচ্ছেন জাল শিক্ষকরা প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব পদে পরিবর্তন - dainik shiksha প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব পদে পরিবর্তন সভাপতির বাড়িতে মাদরাসার নিয়োগ পরীক্ষা নয় - dainik shiksha সভাপতির বাড়িতে মাদরাসার নিয়োগ পরীক্ষা নয় শ্বাসরুদ্ধকর ম্যাচে ভারতকে হারিয়ে বাংলাদেশের সিরিজ জয় - dainik shiksha শ্বাসরুদ্ধকর ম্যাচে ভারতকে হারিয়ে বাংলাদেশের সিরিজ জয় please click here to view dainikshiksha website Execution time: 0.0078821182250977