আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের নন-এডি শাখার বৈদেশিক বাণিজ্য বিষয়ক পর্যালোচনা সভা অনুষ্ঠিত - কর্পোরেট সংবাদ - দৈনিকশিক্ষা

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের নন-এডি শাখার বৈদেশিক বাণিজ্য বিষয়ক পর্যালোচনা সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক |

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড (এআইবিএল)-এ নন এডি শাখার বৈদেশিক বাণিজ্য বিষয়ক পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

 মঙ্গলবার (২ মার্চ) ভার্চুয়াল প্লাটফর্মে এটি অনুষ্ঠিত হয়। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও ফরমান আর চৌধুরী সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন। সভায় আহ্বায়ক হিসেবে উপস্থিত ছিলেন উপব্যবস্থাপনা পরিচালক মো. শফিকুর রহমান।

ভার্চুয়াল সভায় উপব্যবস্থাপনা পরিচালক এস এম জাফর, শাব্বির আহমেদ,  সৈয়দ মাসুদুল বারী, মো. মাহ্মুদুর রহমান, আবেদ আহমেদ খান, আবদুল্লাহ্ আল মামুন, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. মুজিবুল কাদের, মো. মঞ্জুরুল আলম, প্রধান কার্যালয়ের শীর্ষ নির্বাহীগণ এবং ৮৯টি নন এডি শাখার ব্যবস্থাপকবৃন্দ অংশগ্রহণ করেন। 

ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও ফরমান আর চৌধুরী শাখা ব্যবস্থাপকগণকে আমদানি-রপ্তানির টার্গেট অর্জনের প্রতি আরও মনোযোগী হওয়ার নির্দেশ দেন। এ সময় তিনি বাংলাদেশ ব্যাংকের নীতিমালা মেনে গ্রাহকদের বৈদেশিক বাণিজ্যের ক্ষেত্রে সর্বোচ্চ সুযোগ-সুবিধা দেওয়ার জন্য প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন।

শিক্ষার সব খবর সবার আগে জানতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে স্বয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল  SUBSCRIBE  করতে ক্লিক করুন।

হেফাজত নেতা মামুনুল গ্রেফতার - dainik shiksha হেফাজত নেতা মামুনুল গ্রেফতার লকডাউন আরো এক সপ্তাহ বাড়তে পারে - dainik shiksha লকডাউন আরো এক সপ্তাহ বাড়তে পারে পিঠে অক্সিজেন সিলিন্ডার বেঁধে মোটরসাইকেলে শিক্ষিকা মাকে নিয়ে হাসপাতালে - dainik shiksha পিঠে অক্সিজেন সিলিন্ডার বেঁধে মোটরসাইকেলে শিক্ষিকা মাকে নিয়ে হাসপাতালে উপবৃত্তির টাকা হাতিয়ে নেয়া প্রতারক চক্রের বিরুদ্ধে অ্যাকশন শুরু - dainik shiksha উপবৃত্তির টাকা হাতিয়ে নেয়া প্রতারক চক্রের বিরুদ্ধে অ্যাকশন শুরু পাস কম তাই মাদরাসার এমপিও বন্ধ - dainik shiksha পাস কম তাই মাদরাসার এমপিও বন্ধ মিনা পাল থেকে যেভাবে ঢাকাই চলচ্চিত্রের 'মিষ্টি মেয়ে' - dainik shiksha মিনা পাল থেকে যেভাবে ঢাকাই চলচ্চিত্রের 'মিষ্টি মেয়ে' ইবতেদায়ি শিক্ষকদের তিন মাসের অনুদানের চেক ব্যাংকে - dainik shiksha ইবতেদায়ি শিক্ষকদের তিন মাসের অনুদানের চেক ব্যাংকে সেহরি ও ইফতারের সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সূচি দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে - dainik shiksha দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে please click here to view dainikshiksha website