আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের ১৫ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা - দৈনিকশিক্ষা

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের ১৫ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা

নিজস্ব প্রতিবেদক |

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড ২০২০ খ্রিষ্টাব্দের জন্য ১৫ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। রোববার (৯ মে) অনুষ্ঠিত পরিচালক পর্ষদের ৩৫৮তম সভায় এ লভ্যাংশ প্রদানের সুপারিশ করা হয়।

ব্যাংকের চেয়ারম্যান আব্দুস সামাদ লাবুর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায়, আগামী ৯ আগস্ট ব্যাংকের ২৬তম বার্ষিক ভার্চুয়াল সাধারণ সভার (এজিএম) তারিখ এবং ১০ জুন রেকর্ড ডেট নির্ধারণ করা হয়। এজিএমের অনুমোদন সাপেক্ষে ২০২০ খ্রিষ্টাব্দের ৩১ ডিসেম্বর তারিখে সমাপ্ত বছরের জন্য ওই ডিভিডেন্ড প্রদানের সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সভায় পর্ষদের ভাইস চেয়ারম্যান মো. আব্দুস সালাম, সদস্য সেলিম রহমান, বদিউর রহমান, মাহবুবুল আলম, মো. এনায়েত উল্যা, নাজমুল আহসান খালেদ, আব্দুল মালেক মোল্লা, আহামেদুল হক, আবু নাসের মোহাম্মদ ইয়াহিয়া, নিয়াজ আহমেদ, মোহাম্মদ এমাদুর রহমান,  ইঞ্জিনিয়ার খন্দকার মেসবাহ উদ্দিন আহমেদ, মোহাম্মদ হারুন, মো. লিয়াকত আলী চৌধুরী, মো. আনোয়ার হোসেন, মো. হারুন-অর-রশিদ খান, মো. রফিকুল ইসলাম, মো. আমির উদ্দিন, এম কামালউদ্দিন চৌধুরী এবং ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী অংশগ্রহণ করেন। এসময় ব্যাংকের কোম্পানি সচিব ও উপব্যবস্থাপনা পরিচালক মো. মাহমুদুর রহমানসহ সংশ্লিষ্ট ঊর্ধ্বতন নির্বাহীরা উপস্থিত ছিলেন।

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0085229873657227