আল-আরাফাহ ইসলামী ব্যাংকের ১৩ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা - বিবিধ - দৈনিকশিক্ষা

আল-আরাফাহ ইসলামী ব্যাংকের ১৩ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা

নিজস্ব প্রতিবেদক |

আল-আরাফাহ ইসলামী ব্যাংক লিমিটেড ২০১৯ খ্রিষ্টাব্দের জন্য ১৩ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। রোববার (২৮ জুন) ভিডিও কনফারেন্সের মাধ্যমে অনুষ্ঠিত পরিচালক পর্ষদের ৩৪৮তম সভায় এ লভ্যাংশ দেয়ার সুপারিশ করা হয়।

ব্যাংকের চেয়ারম্যান আব্দুস সামাদ লাবুর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আগামী ৩ সেপ্টেম্বর ব্যাংকের ২৫তম বার্ষিক ভার্চুয়াল সাধারণ সভা (এজিএম) -এর তারিখ ও ৩০ জুলাই রেকর্ড ডেট নির্ধারণ করা হয়। এজিএম -এর অনুমোদন সাপেক্ষে গত ৩১ ডিসেম্বর সমাপ্ত বছরের জন্য উক্ত ডিভিডেন্ড দেয়ার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

ভার্চুয়াল সভায় পর্ষদের ভাইস চেয়ারম্যান মো. আব্দুস সালাম, সদস্য হাফেজ মো. এনায়েত উল্যা, সেলিম রহমান, মো. লিয়াকত আলী চৌধুরী, মো. আমির উদ্দিন পিপিএম, নাজমুল আহসান খালেদ, আব্দুল মালেক মোল্লা, মো. হারুন-অর-রশিদ খান, মো. আনোয়ার হোসেন, বদিউর রহমান, ইঞ্জিনিয়ার খন্দকার মেসবাহ উদ্দিন আহমেদ, আহামেদুল হক, আবু নাসের মোহাম্মদ ইয়াহিয়া, নিয়াজ আহমেদ, মোহাম্মদ এমাদুর রহমান, বাদশাহ মিয়া, মোহাম্মদ হারুন, এম কামালউদ্দিন চৌধুরী এবং ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী অংশগ্রহণ করেন।

এসময় ব্যাংকের কোম্পানি সচিব ও সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. মাহমুদুর রহমানসহ সংশ্লিষ্ট ঊর্ধ্বতন নির্বাহীরা উপস্থিত ছিলেন।

প্রাইমারি স্কুল-কিন্ডারগার্টেনের ছুটিও ৩১ আগস্ট পর্যন্ত - dainik shiksha প্রাইমারি স্কুল-কিন্ডারগার্টেনের ছুটিও ৩১ আগস্ট পর্যন্ত লকডাউন আরও ১০ দিন বাড়ানোর সুপারিশ - dainik shiksha লকডাউন আরও ১০ দিন বাড়ানোর সুপারিশ রপ্তানিমুখী সব শিল্পকারখানা খুলছে রোববার - dainik shiksha রপ্তানিমুখী সব শিল্পকারখানা খুলছে রোববার জাতীয় বিশ্ববিদ্যালয়ে আগে শিক্ষার্থী ভর্তি করানো ঠিক হবে না : ইউজিসি - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ে আগে শিক্ষার্থী ভর্তি করানো ঠিক হবে না : ইউজিসি ভিকারুননিসার অধ্যক্ষ দুঃখ প্রকাশ করলে শিক্ষক সমাজ লজ্জার হাত থেকে রক্ষা পায় - dainik shiksha ভিকারুননিসার অধ্যক্ষ দুঃখ প্রকাশ করলে শিক্ষক সমাজ লজ্জার হাত থেকে রক্ষা পায় এসএসসি-এইচএসসি পরীক্ষার্থীদের তিন বিষয়ের অ্যাসাইনমেন্ট করতে হবে - dainik shiksha এসএসসি-এইচএসসি পরীক্ষার্থীদের তিন বিষয়ের অ্যাসাইনমেন্ট করতে হবে নিয়মনীতিহীন আইপি টিভির বিরুদ্ধে অচিরেই ব্যবস্থা : তথ্যমন্ত্রী - dainik shiksha নিয়মনীতিহীন আইপি টিভির বিরুদ্ধে অচিরেই ব্যবস্থা : তথ্যমন্ত্রী ‘অন্য দেশের মডেল নিয়ে বাংলাদেশের শিক্ষার মানোন্নয়ন সম্ভব নয়’ - dainik shiksha ‘অন্য দেশের মডেল নিয়ে বাংলাদেশের শিক্ষার মানোন্নয়ন সম্ভব নয়’ দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে ৩০ শতাংশ ছাড় - dainik shiksha দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে ৩০ শতাংশ ছাড় please click here to view dainikshiksha website