আহত ছাত্রকে নিয়ে ফেরার পথে লাশ হলেন পাবিপ্রবির অ্যাম্বুলেন্স চালক - বিশ্ববিদ্যালয় - দৈনিকশিক্ষা

আহত ছাত্রকে নিয়ে ফেরার পথে লাশ হলেন পাবিপ্রবির অ্যাম্বুলেন্স চালক

পাবনা প্রতিনিধি |

ট্রাকের সঙ্গে অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) অ্যাম্বুলেন্স চালক রাজু আহমেদ (৩০) নিহত হয়েছেন। পাবনা সদর উপজেলার পাবনা-ঢাকা মহাসড়কের রাজাপুর নামক স্থানে শুক্রবার (২৯ নভেম্বর) রাত আটটার দিকে এ ঘটনা ঘটে।

এসময় পাবিপ্রবির পদার্থ বিজ্ঞানের ছাত্র রুপম (৩০), খলিল (৩৫), ট্রাকচালক নুরু মিয়া (৪৫) ও পথচারী মহরম (৪০) নামের চারজন গুরুতর আহত হয়েছেন। আহতদের পাবনা জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

নিহত রাজু আহমেদ পাবনা সদর উপজেলার চর সাধুপাড়া গ্রামের মহসিন ড্রাইভারের ছেলে। তিনি পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি শ্বিবিদ্যালয়ের মেকানিক কাম অ্যাম্বুলেন্স ড্রাইভার ছিলেন।

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রীতম কুমার দাস বলেন, বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে একছাত্র আহত হন। আহত ছাত্রকে বিশ্ববিদ্যালয়ের অ্যাম্বুলেন্স করে পাবনা সদর হাসপাতালে নেয়া হয়। তাকে চিকিৎসা করিয়ে ফেরার পথে পাবনা-ঢাকা মহাসড়কের রাজাপুর যুব উন্নয়নের সামনে ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে চালক রাজু নিহত ও চারজন গুরুতর আহত হন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস হাসপাতালে যান এবং আহতদের খোঁজখবর নেন।

প্রাইমারি স্কুল-কিন্ডারগার্টেনের ছুটিও ৩১ আগস্ট পর্যন্ত - dainik shiksha প্রাইমারি স্কুল-কিন্ডারগার্টেনের ছুটিও ৩১ আগস্ট পর্যন্ত লকডাউন আরও ১০ দিন বাড়ানোর সুপারিশ - dainik shiksha লকডাউন আরও ১০ দিন বাড়ানোর সুপারিশ রপ্তানিমুখী সব শিল্পকারখানা খুলছে রোববার - dainik shiksha রপ্তানিমুখী সব শিল্পকারখানা খুলছে রোববার জাতীয় বিশ্ববিদ্যালয়ে আগে শিক্ষার্থী ভর্তি করানো ঠিক হবে না : ইউজিসি - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ে আগে শিক্ষার্থী ভর্তি করানো ঠিক হবে না : ইউজিসি ভিকারুননিসার অধ্যক্ষ দুঃখ প্রকাশ করলে শিক্ষক সমাজ লজ্জার হাত থেকে রক্ষা পায় - dainik shiksha ভিকারুননিসার অধ্যক্ষ দুঃখ প্রকাশ করলে শিক্ষক সমাজ লজ্জার হাত থেকে রক্ষা পায় এসএসসি-এইচএসসি পরীক্ষার্থীদের তিন বিষয়ের অ্যাসাইনমেন্ট করতে হবে - dainik shiksha এসএসসি-এইচএসসি পরীক্ষার্থীদের তিন বিষয়ের অ্যাসাইনমেন্ট করতে হবে নিয়মনীতিহীন আইপি টিভির বিরুদ্ধে অচিরেই ব্যবস্থা : তথ্যমন্ত্রী - dainik shiksha নিয়মনীতিহীন আইপি টিভির বিরুদ্ধে অচিরেই ব্যবস্থা : তথ্যমন্ত্রী ‘অন্য দেশের মডেল নিয়ে বাংলাদেশের শিক্ষার মানোন্নয়ন সম্ভব নয়’ - dainik shiksha ‘অন্য দেশের মডেল নিয়ে বাংলাদেশের শিক্ষার মানোন্নয়ন সম্ভব নয়’ দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে ৩০ শতাংশ ছাড় - dainik shiksha দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে ৩০ শতাংশ ছাড় please click here to view dainikshiksha website