ইউআইইউ শিক্ষার্থীরা ফি পরিশোধ করতে পারবেন বিকাশে - বিশ্ববিদ্যালয় - দৈনিকশিক্ষা

ইউআইইউ শিক্ষার্থীরা ফি পরিশোধ করতে পারবেন বিকাশে

নিজস্ব প্রতিবেদক |

এখন থেকে দেশের শীর্ষস্থানীয় বেসরকারি বিশ্ববিদ্যালয় ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির (ইউআইইউ) শিক্ষার্থীরা তাদের ভর্তি ফি, টিউশন ফিসহ সব ধরণের ফি বিকাশের মাধ্যমে পরিশোধ করতে পারবেন। এ নিয়ে দেশের ৬০০টি শিক্ষা প্রতিষ্ঠানের বিভিন্ন ধরণের ফি পরিশোধ সহজ, নিরাপদ, সময় ও খরচ সাশ্রয়ী হলো বিকাশের মাধ্যমে।

সম্প্রতি ইউআইইউ ক্যাম্পাসে এই সেবার উদ্বোধন করেন ভাইস চ্যান্সেলর ড. চৌধুরী মফিজুর রহমান, ট্রেজারার ড. মীর ওবায়দুর রহমান এবং বিকাশের হেড অব স্ট্রাটেজি অ্যান্ড বিজনেস ডেভেলপমেন্ট আলী আহম্মেদ, ডেপুটি জেনারেল ম্যানেজার (এডুকেশন পেমেন্ট) মো: মাহবুবুর রহমান চৌধুরীসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বিকাশ জানিয়েছে, এ সেবার ফলে বিশ্ববিদ্যালয়টির ১০ হাজার শিক্ষার্থীর মাসিক বেতনসহ সব ধরনের ফি যেকোনো স্থান থেকে যেকোনো সময় পরিশোধ করার সুযোগ তৈরি হলো। বিশেষ করে করোনাকালীন এই সময়ে শিক্ষার্থী এবং অভিভাবকরা ব্যাংকে গিয়ে লাইনে না দাঁড়িয়ে নিরাপদে-নির্ঝঞ্ঝাটে বিশ্ববিদ্যালয়ের ফি পরিশোধের সুযোগ পেলেন। একই সাথে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের ফি ব্যবস্থাপনাও সহজ এবং সাশ্রয়ী হলো।

শিক্ষার্থীরা এখন ইউআইইউর স্টুডেন্ট ওয়েবসাইট (https://ucam.uiu.ac.bd/) থেকে বিকাশ পেমেন্ট গেটওয়েতে বিকাশ নম্বর, টাকার পরিমান, ওটিপি (ওয়ান টাইম পাসওর্য়াড) ও পিন নম্বর দিয়ে ফি পরিশোধ করতে পারছেন। পেমেন্ট করা হয়ে গেলে ডিজিটাল রিসিটও ডাউনলোড করে সংরক্ষণ করতে পারবেন তারা। ফি পরিশোধে কনভিনিয়েন্স চার্জ প্রযোজ্য হবে।

স্বাস্থ্যবিধি না মানলে করোনার তৃতীয় ঢেউয়ের শঙ্কা স্বাস্থ্যমন্ত্রীর - dainik shiksha স্বাস্থ্যবিধি না মানলে করোনার তৃতীয় ঢেউয়ের শঙ্কা স্বাস্থ্যমন্ত্রীর সাড়ে দশ লাখ পরিবার প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার টাকা পাবে বিকাশে - dainik shiksha সাড়ে দশ লাখ পরিবার প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার টাকা পাবে বিকাশে ‘আগামী শিক্ষাবর্ষেই প্রাথমিকের কারিকুলামে যুক্ত হচ্ছে প্রোগ্রামিং’ - dainik shiksha ‘আগামী শিক্ষাবর্ষেই প্রাথমিকের কারিকুলামে যুক্ত হচ্ছে প্রোগ্রামিং’ ভর্তি পরীক্ষা পেছানো নিয়ে যা ভাবছে বিশ্ববিদ্যালয় পরিষদ - dainik shiksha ভর্তি পরীক্ষা পেছানো নিয়ে যা ভাবছে বিশ্ববিদ্যালয় পরিষদ বিপুল সম্পদের মালিক শিক্ষা কর্মকর্তা, দুদকে অভিযোগ কর্মচারীর - dainik shiksha বিপুল সম্পদের মালিক শিক্ষা কর্মকর্তা, দুদকে অভিযোগ কর্মচারীর দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে - dainik shiksha দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে সেহরি ও ইফতারের সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সূচি ৫৪ হাজার শিক্ষক পদ, ৪১ লাখ আবেদন - dainik shiksha ৫৪ হাজার শিক্ষক পদ, ৪১ লাখ আবেদন লকডাউনে মানতে হবে যে সব বিধি-নিষেধ - dainik shiksha লকডাউনে মানতে হবে যে সব বিধি-নিষেধ চুয়েট-কুয়েট-রুয়েটের সমন্বিত ভর্তি পরীক্ষা ১২ জুন, আবেদন শুরু ২৪ এপ্রিল - dainik shiksha চুয়েট-কুয়েট-রুয়েটের সমন্বিত ভর্তি পরীক্ষা ১২ জুন, আবেদন শুরু ২৪ এপ্রিল সেই ম্যাজিস্ট্রেটকে বরিশালে বদলি - dainik shiksha সেই ম্যাজিস্ট্রেটকে বরিশালে বদলি please click here to view dainikshiksha website