ইউএনও’র নম্বর ক্লোন করে শিক্ষকদের কাছে চাঁদা দাবি - দৈনিকশিক্ষা

ইউএনও’র নম্বর ক্লোন করে শিক্ষকদের কাছে চাঁদা দাবি

নিজস্ব প্রতিবেদক |

মাদারীপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুদ্দিন গিয়াসের সরকারি নম্বর ক্লোন করে প্রাথমিক ও মাধ্যমিকের শিক্ষকদের কাছে চাঁদা দাবির ঘটনা ঘটেছে। নির্বাহী কর্মকর্তা তার ফেসবুক পেইজে সকলকে সতর্ক থাকার আহবান জানিয়েছেন।

ইউএনও তার ব্যক্তিগত ফেসবুক একাউন্টে লেখেন, আমার অফিসিয়াল ০১৭৩৩৩৫১৪২১ নম্বরটি ক্লোন করে প্রতারকচক্র সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা এবং মাধ্যমিক শিক্ষকদের কাছে টাকা দাবি করছে। সবাইকে সতর্ক থাকার জন্য অনুরোধ করা হলো।

এদিকে, এই ঘটনার খবর প্রকাশিত হওয়ার পর মাদারীপুরের সর্বস্তরের মানুষের মধ্যে ব্যাপক প্রতিক্রিয়ার সৃষ্টি হয়। সরকারি অফিসের কাজে ব্যবহৃত মোবাইল নম্বরও নিরাপদ না হওয়ায় অনেকে ফেসবুকে ক্ষোভ প্রকাশ করেছেন।

মাদারীপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুদ্দিন গিয়াস বলেন, উপজেলা প্রশাসনের মোবাইল নম্বর ক্লোন করে চাঁদাবাজির ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্য, কিছুদিন আগে মাদারীপুরের জেলা প্রশাসকের মোবাইল নম্বর ক্লোন করেও এই ধরনের টাকা দাবির ঘটনা ঘটেছে।

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0041608810424805