ইউএসটিসির উপাচার্য অধ্যাপক জাহাঙ্গীর আলম - Dainikshiksha

ইউএসটিসির উপাচার্য অধ্যাপক জাহাঙ্গীর আলম

নিজস্ব প্রতিবেদক |

ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি চট্টগ্রামের (ইউএসটিসি) উপাচার্য হিসেবে নিয়োগ পেয়েছেন অধ্যাপক ড. মোহাম্মদ জাহাঙ্গীর আলম।

শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের বেসরকারি বিশ্ববিদ্যালয় বিভাগের উপসচিব জিন্নাত রেহানা চিঠি দিয়ে ইউএসটিসির বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যানকে বিষয়টি জানিয়েছেন। চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) সাবেক এ উপাচার্যকে আগামী চার বছরের জন্য নিয়োগ দেওয়া হয়েছে। 

২০১৪ খ্রিষ্টাব্দের অক্টোবরে ইউএসটিসির উপাচার্য হিসেবে যোগ দিয়েছিলেন অধ্যাপক ডা. প্রভাত চন্দ্র বড়ূয়া। প্রায় নয় মাস আগে তার মেয়াদ শেষ হওয়ার পর বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. নুরুল আবছার ভারপ্রাপ্ত উপাচার্য হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।



ড. মোহাম্মদ জাহাঙ্গীর আলম বলেন, চুয়েটের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে ইউএসটিসিকে উন্নতমানের শিক্ষা প্রতিষ্ঠানে রূপ দিতে চেষ্টা করব। চুয়েট থেকে ছুটি পাওয়ার পরই ইউএসটিসির উপাচার্য পদে যোগ দেব।

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0029528141021729