ইনোভেশন অ্যাওয়ার্ডে চার পুরস্কার জিতলো বিকাশ - দৈনিকশিক্ষা

ইনোভেশন অ্যাওয়ার্ডে চার পুরস্কার জিতলো বিকাশ

দৈনিকশিক্ষা প্রতিবেদক |

পঞ্চমবারের মতো আয়োজিত বাংলাদেশ ইনোভেশন অ্যাওয়ার্ডে চারটি ক্যাটাগরিতে পুরস্কার জিতেছে দেশের সবচেয়ে বড় এমএফএস সেবাদানকারী প্রতিষ্ঠান বিকাশ। ডিজিটাল সেভিংস, পেওনিয়ারের মাধ্যমে রেমিটেন্স সেবা এবং বিকাশ পেমেন্ট স্পিকারের মত উদ্ভাবনী ও সৃজনশীল সেবায় বিভিন্ন ক্যাটগরিতে চারটি পুরস্কার জিতেছে প্রতিষ্ঠানটি।

বিকাশ অ্যাপ থেকে তিনটি ব্যাংক ও একটি আর্থিক প্রতিষ্ঠানের সেভিংস প্রদানের মতো উদ্ভাবনী সেবার জন্য ‘বেস্ট প্রসেস ইনোভেশন’ পুরস্কার, ফ্রিল্যান্সারেদের জন্য পেওনিয়ার টু বিকাশ সেবা নিয়ে ফ্রিল্যান্সার কমিউনিটিতে এনগেজমেন্টের জন্য ‘বেস্ট ইনোভেশন ইন কমিউনিটি এনগেজমেন্ট’, পেওনিয়ারের মাধ্যমে সার্ভিস রেমিটেন্স এক্সপোর্টের জন্য ‘বেস্ট ইনোভেশন- ফাইন্যান্স ইনোভেশন ইন আদার ফিন্যান্সিয়াল ইন্সটিটিউট’ এবং উদ্ভাবনী সেবা বিকাশ পেমেন্ট স্পিকার-এর জন্য ‘বেস্ট ইনোভেশন (প্রোডাক্ট ডেভেলপমেন্ট)’ ক্যাটাগরিতে সেরার পুরস্কার জিতেছে বিকাশ। 

গতকাল শনিবার রাজধানীর একটি হোটেলে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের হাত থেকে পুরস্কারগুলো গ্রহণ করেন বিকাশের চিফ প্রোডাক্ট অ্যান্ড টেকনোলজি অফিসার মোহাম্মদ আজমল হুদা, চিফ কমিউনিকেশন্স অফিসার মাহফুজ সাদিকসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা। 

বাংলাদেশ ইনোভেশন কনক্লেভ আয়োজিত এ পুরস্কারের মাধ্যমে মানুষের জীবনকে সহজ করছে এমন সব যুগান্তকারী উদ্ভাবন এবং ধারণাগুলোকে সম্মানিত করা হয়। এরই অংশ হিসেবে এ বছর ১৬ টি ক্যাটাগরির মধ্যে ৪টি ক্যাটাগরিতে অ্যাওয়ার্ড জিতেছে বিকাশ। উল্লেখ্য, বাংলাদেশ ইনোভেশন অ্যাওয়ার্ডের আগের আয়োজনগুলোতেও বিভিন্ন উদ্ভাবনী সেবার জন্য বিভিন্ন ক্যাটাগরিতে সেরার পুরস্কার জিতেছে বিকাশ।

উপবৃত্তির জন্য সব অ্যাকাউন্ট নগদে রূপান্তরের নির্দেশ - dainik shiksha উপবৃত্তির জন্য সব অ্যাকাউন্ট নগদে রূপান্তরের নির্দেশ ৮৬৬ শিক্ষা ক্যাডার কর্মকর্তাকে পদায়ন - dainik shiksha ৮৬৬ শিক্ষা ক্যাডার কর্মকর্তাকে পদায়ন কারিগরি বোর্ডের চেয়ারম্যানের দায়িত্বে শিক্ষা ক্যাডার কর্মকর্তা মামুন - dainik shiksha কারিগরি বোর্ডের চেয়ারম্যানের দায়িত্বে শিক্ষা ক্যাডার কর্মকর্তা মামুন মেডিক্যাল কলেজের ক্লাস অনলাইনে - dainik shiksha মেডিক্যাল কলেজের ক্লাস অনলাইনে নতুন করে তিন দিনের হিট অ্যালার্ট জারি - dainik shiksha নতুন করে তিন দিনের হিট অ্যালার্ট জারি বুয়েটের বিতর্কিত ‘সাংবাদিক সমিতি’র কমিটি বিলুপ্ত! - dainik shiksha বুয়েটের বিতর্কিত ‘সাংবাদিক সমিতি’র কমিটি বিলুপ্ত! আলিমের ফরম পূরণের সময় বাড়লো - dainik shiksha আলিমের ফরম পূরণের সময় বাড়লো কৃষি গুচ্ছের ভর্তি আবেদন শুরু - dainik shiksha কৃষি গুচ্ছের ভর্তি আবেদন শুরু এমপিও শিক্ষকরাও সর্বজনীন পেনশনে - dainik shiksha এমপিও শিক্ষকরাও সর্বজনীন পেনশনে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.024845123291016