ইন্টার্নাল অডিট নিয়ে মার্কেন্টাইল ব্যাংকে ভার্চুয়াল ওয়ার্কশপ - বিবিধ - দৈনিকশিক্ষা

ইন্টার্নাল অডিট নিয়ে মার্কেন্টাইল ব্যাংকে ভার্চুয়াল ওয়ার্কশপ

নিজস্ব প্রতিবেদক |

মার্কেন্টাইল ব্যাংকে ‘কম্পাইলেন্স অব ইন্টার্নাল অডিট’ শীর্ষক ভার্চুয়াল ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার (২১ নভেম্বর) এ মার্কেন্টাইল ব্যাংক ট্রেনিং ইনস্টিটিউটে এ ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়। ওয়ার্কশপে ব্যাংকের ৬০টি শাখার কর্মকর্তারা অংশগ্রহণ করেন।

ওয়ার্কশপের উদ্বোধন করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. কামরুল ইসলাম চৌধুরী। উদ্বোধনী বক্তব্যে তিনি ব্যাংকের নিরাপত্তার স্বার্থে অডিট আপত্তি নিষ্পত্তির বিষয়ে যাবতীয় গাইডলাইন্স যথাযথভাবে মেনে চলতে অংশগ্রহণকারী কর্মকর্তাদের নির্দেশ দেন। 

ওয়ার্কশপে ব্যাংকের ডিএমডি ও চীফ অপারেটিং অফিসার মো. জাকির হোসাইন দিক নির্দেশনামূলক বক্তব্য দেন। ওয়াকর্শপটি সঞ্চালনা করেন ট্রেনিং ইনস্টিটিউটের প্রিন্সিপাল জাভেদ তারিক।

এসএসসি-এইচএসসি পরীক্ষা দু’একমাস পেছাতে পারে - dainik shiksha এসএসসি-এইচএসসি পরীক্ষা দু’একমাস পেছাতে পারে প্রথম থেকে নবম শ্রেণি পর্যন্ত লটারির মাধ্যমে ভর্তি : শিক্ষামন্ত্রী - dainik shiksha প্রথম থেকে নবম শ্রেণি পর্যন্ত লটারির মাধ্যমে ভর্তি : শিক্ষামন্ত্রী এসএসসির ৭৫ শতাংশ ও জেএসসির ২৫ শতাংশে এইচএসসির ফল - dainik shiksha এসএসসির ৭৫ শতাংশ ও জেএসসির ২৫ শতাংশে এইচএসসির ফল অষ্টম শ্রেণি উত্তীর্ণদের সার্টিফিকেট দেবে শিক্ষাবোর্ডগুলোই - dainik shiksha অষ্টম শ্রেণি উত্তীর্ণদের সার্টিফিকেট দেবে শিক্ষাবোর্ডগুলোই অ্যাসাইনমেন্ট মূল্যায়নে শিক্ষকদের জন্য নতুন নির্দেশনা - dainik shiksha অ্যাসাইনমেন্ট মূল্যায়নে শিক্ষকদের জন্য নতুন নির্দেশনা মাদরাসায় জ্যেষ্ঠ প্রভাষকের পদ - dainik shiksha মাদরাসায় জ্যেষ্ঠ প্রভাষকের পদ এমপিওর অর্ধেক টাকা পাওয়ার শর্তে জাল সনদধারীকে নিয়োগ দিয়েছিলেন অধ্যক্ষ - dainik shiksha এমপিওর অর্ধেক টাকা পাওয়ার শর্তে জাল সনদধারীকে নিয়োগ দিয়েছিলেন অধ্যক্ষ please click here to view dainikshiksha website