ইফতার বিতরণ করলেন শিক্ষা উপমন্ত্রী - বিবিধ - দৈনিকশিক্ষা

ইফতার বিতরণ করলেন শিক্ষা উপমন্ত্রী

চট্টগ্রাম প্রতিনিধি |

সিএমপির ডবলমুরিং থানার উদ্যোগে শুরু হওয়া 'ফ্রি ইফতার অ্যান্ড সেহেরি শপ' পরিদর্শন করেছেন শিক্ষা উপমন্ত্রী ব্যরিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।  

শুক্রবার (৩০ এপ্রিল) বিকেলে আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালের সামনে স্থাপিত এ ব্যতিক্রমী দোকান পরিদর্শন করেন তিনি। এ সময় তিনি সবার মাঝে ইফতার বিতরণ করেন।  

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহসীন জানান, ফ্রি ইফতার অ্যান্ড সেহেরি শপ থেকে শুক্রবার ১ হাজার ৭০ জনের ইফতার বিতরণ করা হয়েছে। পুলিশ সদস্যদের পাশাপাশি আজকের ইফতারে অর্থায়ন করেছে বিদ্যানন্দ ফাউন্ডেশন, আল মানাহিল ফাউন্ডেশন, দুইজন চিকিৎসক, একজন প্রকৌশলী ও নৌবাহিনীর একজন কর্মকর্তা। শিক্ষা উপমন্ত্রী এমন সুন্দর আয়োজনের প্রশংসা করেন।  

এ ধরনের উদ্যোগ অব্যাহত রাখার জন্যও তিনি সংশ্লিষ্টদের প্রতি অনুরোধ জানান।

কঠোর বিধিনিষেধ বাড়তে পারে আরও এক সপ্তাহ : জনপ্রশাসন প্রতিমন্ত্রী - dainik shiksha কঠোর বিধিনিষেধ বাড়তে পারে আরও এক সপ্তাহ : জনপ্রশাসন প্রতিমন্ত্রী প্রধানমন্ত্রীর উপহার পেলেন কিন্ডারগার্টেনের ১০০ শিক্ষক - dainik shiksha প্রধানমন্ত্রীর উপহার পেলেন কিন্ডারগার্টেনের ১০০ শিক্ষক বিদেশি বিশ্ববিদ্যালয়ের শাখা ও স্টাডি সেন্টার বিদ্যমান আইনের সঙ্গে সাংঘর্ষিক - dainik shiksha বিদেশি বিশ্ববিদ্যালয়ের শাখা ও স্টাডি সেন্টার বিদ্যমান আইনের সঙ্গে সাংঘর্ষিক দুই ধরনের দুই ডোজ টিকা নিলে পার্শ্বপ্রতিক্রিয়া দেখা দিতে পারে - dainik shiksha দুই ধরনের দুই ডোজ টিকা নিলে পার্শ্বপ্রতিক্রিয়া দেখা দিতে পারে করোনার প্রভাবে শিক্ষক এখন কচু ব্যবসায়ী - dainik shiksha করোনার প্রভাবে শিক্ষক এখন কচু ব্যবসায়ী মিতু হত্যা : সাবেক এসপি বাবুল আক্তারকে প্রধান আসামি করে মামলা - dainik shiksha মিতু হত্যা : সাবেক এসপি বাবুল আক্তারকে প্রধান আসামি করে মামলা ঘরে বসেই নতুন শিক্ষকদের ১০ দিনের অনলাইন প্রশিক্ষণ - dainik shiksha ঘরে বসেই নতুন শিক্ষকদের ১০ দিনের অনলাইন প্রশিক্ষণ এমপিও কমিটির ভার্চুয়াল সভা ১৭ মে - dainik shiksha এমপিও কমিটির ভার্চুয়াল সভা ১৭ মে শিক্ষক পাবেন পাঁচ হাজার, কর্মচারী আড়াই হাজার টাকা করে - dainik shiksha শিক্ষক পাবেন পাঁচ হাজার, কর্মচারী আড়াই হাজার টাকা করে সেহরি ও ইফতারের সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সূচি দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে - dainik shiksha দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে ‘কওমি মাদরাসায় জাতীয় চেতনা ও সংস্কৃতিবোধ উপেক্ষিত’ - dainik shiksha ‘কওমি মাদরাসায় জাতীয় চেতনা ও সংস্কৃতিবোধ উপেক্ষিত’ please click here to view dainikshiksha website