ইবতেদায়ি শিক্ষকদের তিন মাসের অনুদানের চেক ছাড় - মাদরাসা - দৈনিকশিক্ষা

ইবতেদায়ি শিক্ষকদের তিন মাসের অনুদানের চেক ছাড়

নিজস্ব প্রতিবেদক |

স্বতন্ত্র ইবতেদায়ি মাদরাসা শিক্ষকদের অক্টোবর থেকে ডিসেম্বর (২০২২) পর্যন্ত মোট তিন মাসের আর্থিক অনুদানের চেক ছাড় হয়েছে। অনুদান বণ্টনকারী ব্যাংকগুলোতে চেক পাঠানো হয়েছে। শিক্ষকরা আগামী ২৬ জানুয়ারি পর্যন্ত টাকা তুলতে পারবেন।

বৃহস্পতিবার মাদরাসা শিক্ষা অধিদপ্তর থেকে জারি করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে। 

স্মারক নম্বর: ৫৭.২৫.০০০০.০১১.০৭.০০২.২১-১২ তারিখ: ১৮-০১-২০২৩

শিক্ষার সব খবর সবার আগে জানতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব (লিংক যাবে) করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

এইচএসসির ফল ৮ ফেব্রুয়ারি - dainik shiksha এইচএসসির ফল ৮ ফেব্রুয়ারি নতুন বই নিয়ে পরামর্শ নেবো, মিথ্যাচার না : শিক্ষামন্ত্রী - dainik shiksha নতুন বই নিয়ে পরামর্শ নেবো, মিথ্যাচার না : শিক্ষামন্ত্রী শূন্য পাস করা শিক্ষা প্রতিষ্ঠানের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার নির্দেশ - dainik shiksha শূন্য পাস করা শিক্ষা প্রতিষ্ঠানের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার নির্দেশ পাঠ্যবইয়ে ভুল সংশোধন ও গাফিলতি তদন্তে কমিটি - dainik shiksha পাঠ্যবইয়ে ভুল সংশোধন ও গাফিলতি তদন্তে কমিটি সন্তানের স্বীকৃতি চেয়ে জাবি শিক্ষকের বিরুদ্ধে নারীর অভিযোগ - dainik shiksha সন্তানের স্বীকৃতি চেয়ে জাবি শিক্ষকের বিরুদ্ধে নারীর অভিযোগ ১৮ লাখ শিক্ষার্থীর বই উদ্বৃত্ত : সংকটকালেও সরকারি টাকা গচ্চা - dainik shiksha ১৮ লাখ শিক্ষার্থীর বই উদ্বৃত্ত : সংকটকালেও সরকারি টাকা গচ্চা শিক্ষিকার বিরুদ্ধে স্কুলের গাছ কাটার অভিযোগের সত্যতা মিলেছে তদন্তে - dainik shiksha শিক্ষিকার বিরুদ্ধে স্কুলের গাছ কাটার অভিযোগের সত্যতা মিলেছে তদন্তে please click here to view dainikshiksha website Execution time: 0.0045359134674072