ইবির বঙ্গবন্ধু হল থেকে ডাকাত আটক - Dainikshiksha

ইবির বঙ্গবন্ধু হল থেকে ডাকাত আটক

নিজস্ব প্রতিবেদক |

ইসলামী বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল থেকে চুরি ও নাশকতার মূলক কার্যক্রমে জড়িত থাকা অবস্থায় এক যুবককে আটক করা হয়েছে।

বুধবার সকাল সাড়ে ১০টার দিকে ওই যুবককে আটক করে হলের কর্মকর্তা-কর্মচারি ও বিশ্ববিদ্যালয়ে কর্মরত আনসার সদস্যরা।

বঙ্গবন্ধু হলের দায়িত্বরত গার্ডরা জানান, মঙ্গলবার ভোর রাতে হলে দায়িত্বরত অবস্থায় হলের ভিতরে জোরে জোরে হাতুড়ি পেটানোর শব্দ শুনা যায়। যেদিক থেকে শব্দ আসছে সেদিকে দিয়ে দেখা যায় কয়েকজন যুবক হাতুড়ি দিয়ে সিঁড়ি থেকে পিতলের পাথ উঠাচ্ছে। এ সময় আমরা কৌশলে হলের কর্মকর্তারা ও বিশ্ববিদ্যালয় প্রশাসনকে জানায়। পরে হলের কর্মকর্তারা ও বিশ্ববিদ্যালয়ে কর্মরত আনসার সদস্যরা এসে তাদের ধাওয়া করে। এসময় তারা অস্ত্র ও বোমা দেখিয়ে আমাদেরকে ভয় দেখায় এবং চলে যেতে নির্দেশ দেয়। আমরা ও আনসার সদস্যরা বিভিন্ন কৌশল করে একজনকে আটক করতে সক্ষম হয় আর কয়েকজন পালিয়ে যায়। পরে বিশ্ববিদ্যালয় প্রক্টরের মাধ্যমে তাকে থানা পাঠানো হয়।

এবিষয়ে ইবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রতন শেখ জানান, আটককৃত যুবকের বিরুদ্ধে প্রশাসন একটি মামলা দায়ের করেছে। মামলা নং ১৩/২১/০৬/২০১৭। এছাড়া আদালতের মাধ্যামে তার সাথে কারা কারা ছিল সে বিষয়টি জানতে রিমান্ড আবেদন করা হয়েছে।

বঙ্গবন্ধু হলের এক কর্মকর্তা জানান, আটককৃত ওই যুবকের কাছ থেকে জানা গেছে তার বাড়ি চুয়াডাঙ্গা। তার সাথে আরো চার জন ছিল। তারা বিভিন্ন জায়গায় ডাকাতি করে থাকে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মাহবুবর রহমান বলেন, চুরি ও নাশকতার ঘটনা শুনে আনসার সদস্যদের পাঠিয়ে ডাকাতদের আটকের ব্যবস্থা করি। পরে প্রশাসনের পক্ষ থেকে ওই ডাকাতের বিরুদ্ধে মামলা করা হয়েছে। এছাড়া ক্যাম্পাসের সার্বিক নিরাপত্তা ব্যবস্থা আরো জোরদার করা হয়েছে।

কাল থেকে শিক্ষা বর্ষপঞ্জি অনুযায়ী চলবে সব প্রাথমিক বিদ্যালয় - dainik shiksha কাল থেকে শিক্ষা বর্ষপঞ্জি অনুযায়ী চলবে সব প্রাথমিক বিদ্যালয় বিশ্ববিদ্যালয়ে শিক্ষার মান বাড়ানোর নির্দেশ রাষ্ট্রপতির - dainik shiksha বিশ্ববিদ্যালয়ে শিক্ষার মান বাড়ানোর নির্দেশ রাষ্ট্রপতির ফিলিস্তিনের স্বাধীনতার দাবিতে দেশজুড়ে সংহতি সমাবেশ - dainik shiksha ফিলিস্তিনের স্বাধীনতার দাবিতে দেশজুড়ে সংহতি সমাবেশ সব মাদরাসার ওয়েবসাইট ও তথ্য হালনাগাদের নির্দেশ - dainik shiksha সব মাদরাসার ওয়েবসাইট ও তথ্য হালনাগাদের নির্দেশ অষ্টম শ্রেণি পর্যন্ত শিক্ষা অবৈতনিক : দুই মন্ত্রণালয় যা করবে - dainik shiksha অষ্টম শ্রেণি পর্যন্ত শিক্ষা অবৈতনিক : দুই মন্ত্রণালয় যা করবে নার্সিং-মিডওয়াইফারি ভর্তি পরীক্ষার ফল প্রকাশ - dainik shiksha নার্সিং-মিডওয়াইফারি ভর্তি পরীক্ষার ফল প্রকাশ শুক্রবার স্কুল খোলার সিদ্ধান্ত হয়নি, জানালো শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha শুক্রবার স্কুল খোলার সিদ্ধান্ত হয়নি, জানালো শিক্ষা মন্ত্রণালয় সিনিয়র আইনজীবীরা বিচার বিভাগের স্বার্থে কথা বলবেন, আশা প্রধান বিচারপতির - dainik shiksha সিনিয়র আইনজীবীরা বিচার বিভাগের স্বার্থে কথা বলবেন, আশা প্রধান বিচারপতির দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0035240650177002