ইভটিজিংয়ে শিক্ষার্থীর আত্মহত্যা, প্রধান আসামি গ্রেফতার - দৈনিকশিক্ষা

ইভটিজিংয়ে শিক্ষার্থীর আত্মহত্যা, প্রধান আসামি গ্রেফতার

বরিশাল প্রতিনিধি |

বরিশালের আগৈলঝাড়ায় অষ্টম শ্রেণির এক স্কুলছাত্রীকে প্রেমের ফাঁদে ফেলে আত্মহত্যার প্ররোচনার অভিযোগ পাওয়া গেছে। এ অভিযোগে মঙ্গলবার রাতে প্রেমিক জিহাদ সরদারসহ তিন জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন ওই স্কুলছাত্রীর মা। মামলার প্রধান আসামি জিহাদ সরদারকে পুলিশ মঙ্গলবার রাতে গ্রেফতার করে বুধবার সকালে বরিশাল আদালতে প্রেরণ করা হয়েছে।

স্থানীয় ও মামলার তদন্তকারী অফিসার এসআই শাহজাহান জানান, উপজেলার  রত্নপুর ইউনিয়নের বারপাইকা গ্রামের জহির শাহ-এর মেয়ে মহিমা আক্তার (১৪)। পার্শ্ববর্তী বাগধা ইউনিয়নের আস্কর গ্রামের আক্কেল সরদারের ছেলে জিহাদ সরদার (২০) ওই স্কুলছাত্রীকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। মহিমা প্রেমের প্রস্তাব ফিরিয়ে দেয়। এরপর থেকে জিহাদ ও তার বন্ধুরা মিলে স্কুলছাত্রীকে বিভিন্ন ধরণের অশ্লীল কথা ও হুমকি দিয়ে আসছিল। জিহাদ ও তার বন্ধুদের কথা সহ্য করতে না পেরে গত ৭ জুলাই মাহিমা আত্মহত্যা করে।

এঘটনায় স্কুলছাত্রী মহিমা আক্তারের মা সাবিনা বেগম বাদী হয়ে গতকাল মঙ্গলবার রাতে জিহাদ সরদারকে প্রধান আসামি করে আগৈলঝাড়া থানায় একটি মামলা দায়ের করেন।

এ ব্যাপারে মামলার বাদী সাবিনা বেগম সাংবাদিকদের বলেন, জিহাদ সরদারের কারণে আমার মেয়ে আত্মহত্যা করতে বাধ্য হয়েছে। তাই জিহাদ সরদারের বিচারের জন্য আমি মামলা দায়ের করেছি। যাতে আমার মেয়ের মত আর কোনো মেয়ের জীবন দিতে না হয়।

এ ব্যপারে আগৈলঝাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আফজাল হোসেন বলেন, ছাত্রীর মা মঙ্গলবার রাতে মামলা দায়ের করেছেন। মামরার প্রধান আসামি জিহাদ সরদারকে গ্রেফতার করে আসামিকে বুধবার সকালে বরিশাল আদালতে পাঠানো হয়েছে। আদালতের নির্দেশে তাকে কারাগারে প্রেরণ করা হয়েছে।

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0079319477081299