ইভটিজিংয়ের প্রতিবাদ করায় প্রধান শিক্ষককে হত্যার হুমকি - দৈনিকশিক্ষা

ইভটিজিংয়ের প্রতিবাদ করায় প্রধান শিক্ষককে হত্যার হুমকি

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি |

রূপগঞ্জে স্থানীয় এক বখাটের ইভটিজিং-এর প্রতিবাদ করায় প্রধান শিক্ষককে হত্যার ও শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের হুমকি দিয়েছে ঐ বখাটে ও তার পরিবারের লোকজন। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সকালে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের কায়েমসাইর এলাকার ইমান ভুঁইয়া ক্রিয়েটিভ স্কুল অ্যান্ড কলেজে।

প্রধান শিক্ষক নোয়াব ভুঁইয়া জানান, তার স্কুলের আশপাশে দীর্ঘদিন যাবৎ একই এলাকার আলীম মোল্লার ছেলে রানা ও আব্দুল্লাহসহ কিছু বখাটে স্কুলের মেয়ে শিক্ষার্থীদের বিভিন্নভাবে ইভটিজিং করে আসছে। গত বুধবার বিদ্যালয়ে আসা স্থানীয় মেয়েদের সঙ্গে বখাটেরা অশালীন আচরণ করলে তাদের বিদ্যালয়ে ডেকে ঘটনার প্রতিবাদ করে এমন আচরণের কারণ জানতে চাইলে তারা ক্ষিপ্ত হয়ে ওঠে। শুধু তাই নয়, বখাটে ও তাদের পরিবারের লোকজন প্রধান শিক্ষকের ওপর হামলা করার চেষ্টা করলে শিক্ষকদের বাধায় তিনি বেঁচে যান। তবে যাওয়ার সময় তারা প্রধান শিক্ষককে গলাকেটে হত্যা ও বিদ্যালয়ে তালা ঝুলিয়ে দেয়ার হুমকি দেয়। এ ঘটনায় বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা চরম নিরাপত্তাহীনতায় রয়েছে বলে জানান অভিভাবকরা।

এ বিষয়ে থানার ওসি মাহমুদুল হাসান বলেন, অভিযোগ পেয়েছি। জড়িতদের আইনের আওতায় আনা হবে।

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0038778781890869