ইসলামী ব্যাংকের সার্ভিস এক্সিল্যান্স ক্যাম্পেইন উদ্বোধন - ব্যাংক ও বীমা - দৈনিকশিক্ষা

ইসলামী ব্যাংকের সার্ভিস এক্সিল্যান্স ক্যাম্পেইন উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক |

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের সার্ভিস এক্সিল্যান্স ক্যাম্পেইন শুরু হয়েছে। রোববার (২৪ অক্টোবর) ইসলামী ব্যাংক টাওয়ারে এ ক্যাম্পেইন উদ্বোধন করা হয়। ইসলামী ব্যাংকের সকল শাখা, উপশাখা ও অন্যান্য ইউনিটে এ ক্যাম্পেইন আগামী ১১ নভেম্বর পর্যন্ত চলবে।   

ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা প্রধান অতিথি হিসেবে এ ক্যাম্পেইন উদ্বোধন করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর মুহাম্মদ কায়সার আলী এবং ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর জে কিউ এম হাবিবুল্লাহ। 

অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর মো. ওমর ফারুক খানের সভাপতিত্বে স্বাগত বক্তব্য দেন সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. মাহবুব আলম। ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া, তাহের আহমেদ চৌধুরী ও মো. মোস্তাফিজুর রহমান সিদ্দিকীসহ ব্যাংকের বিভিন্ন উইং, ডিভিশন, জোন ও শাখাগুলোর প্রধান অনুষ্ঠানে উপস্থিত ও ভার্চুয়াল প্লাটফর্মে সংযুক্ত ছিলেন।

একাদশের শিক্ষার্থীদের গ্রুপ-ভার্সন পরিবর্তন ও টিসি কার্যক্রম ১৩ ডিসেম্বর পর্যন্ত - dainik shiksha একাদশের শিক্ষার্থীদের গ্রুপ-ভার্সন পরিবর্তন ও টিসি কার্যক্রম ১৩ ডিসেম্বর পর্যন্ত বাংলাদেশের উন্নয়নশীল দেশে উত্তোরণে জাতিসংঘের প্রস্তাব মহান অর্জন: প্রধানমন্ত্রী - dainik shiksha বাংলাদেশের উন্নয়নশীল দেশে উত্তোরণে জাতিসংঘের প্রস্তাব মহান অর্জন: প্রধানমন্ত্রী মাদরাসা গেইটের সামনের দোকান না রাখার নির্দেশ - dainik shiksha মাদরাসা গেইটের সামনের দোকান না রাখার নির্দেশ স্বপদে বহাল রেখে শিক্ষক ফারহানাকে শাস্তি দিল কর্তৃপক্ষ - dainik shiksha স্বপদে বহাল রেখে শিক্ষক ফারহানাকে শাস্তি দিল কর্তৃপক্ষ ৪৪ সরকারি কলেজে নতুন উপাধ্যক্ষ - dainik shiksha ৪৪ সরকারি কলেজে নতুন উপাধ্যক্ষ সেই শিক্ষককে দীর্ঘদিন চিকিৎসা নিতে হবে - dainik shiksha সেই শিক্ষককে দীর্ঘদিন চিকিৎসা নিতে হবে দৈনিক শিক্ষাডটকম পরিবারের প্রিন্ট পত্রিকা ‘দৈনিক আমাদের বার্তা’ - dainik shiksha দৈনিক শিক্ষাডটকম পরিবারের প্রিন্ট পত্রিকা ‘দৈনিক আমাদের বার্তা’ please click here to view dainikshiksha website