ইয়াবা ব্যবসায়ী শিক্ষক গ্রেফতার - বিবিধ - দৈনিকশিক্ষা

ইয়াবা ব্যবসায়ী শিক্ষক গ্রেফতার

ঝালকাঠি প্রতিনিধি |

ঝালকাঠির রাজাপুরের একটি কলেজের প্রভাষককে ইয়াবাসহ গ্রেফতার করা হয়েছে। লালমোন হামিদ মহিলা কলেজের বাংলা বিভাগের প্রভাষক মো. মাহফুজুর রহমানকে (৫২) ১০ পিস ইয়াবাসহ গ্রেফতার করেছে ঝালকাঠি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। তিনি ইয়াবা ব্যবসায়ী ও সেবক বলে জানিয়েছেন অধিদপ্তরের কর্মকর্তারা। শিক্ষক মাহফুজ একাধিকবার পুলিশের হাতে ইয়াবাসহ ধরা পড়েছেন।

সোমবার (৭ সেপ্টেম্বর) সকালে রাজাপুর হরিমন্দির সড়কের বাড়ি থেকে তাকে গ্রেফতার করে ঝালকাঠি নিয়ে আসা হয়।

ঝালকাঠি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক সানোয়ার হোসেন দৈনিক শিক্ষাডটকমকে জানান, রাজাপুর হরিমন্দির সড়কের বাসিন্দা মৃত মোন্তাজ উদ্দিন দারোগার ছেলে রাজাপুর মহিলা কলেজের প্রভাষক মো. মাহফজুর রহমান। তার বাড়িতে দুইতিন হাজার পিস ইয়াবা মজুদ আছে এমন গোপন সংবাদের ভিত্তিতে তার বাড়িতে অভিযান চালানো হয়। অভিযান আচঁ করতে পেরে মাহফুজ তার বাড়ির মধ্যে সবকটি দরজা ভিতর থেকে লক করে অবস্থান নেয় এবং দরজা খুলতে খুলতে বেশ কয়েক হাজার পিস ইয়াবা বাথরুমের কমোডে ফেলে ফ্ল্যাস করে দেয়। তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে সে ইয়াবা বাথরুমের কমোডে ফেলে দেয়ার কথা স্বীকার করে। পরে তার বেডরুম তল্লাশী করে বিছানার নিচ থেকে ১০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। 

তিনি দৈনিক শিক্ষাডটকমকে আরও জানান, মাহফুজ একজন ইয়াবা সেবক এবং ব্যবসায়ী। এর আগে সে একাধিকবার পুলিশের হাতে ইয়াবাসহ গ্রেফতার হয়েছে। এ ঘটনায় এসআই মঞ্জুরুল হক বাদি হয়ে ঝালকাঠি থানায় একটি মামলা দায়ের করেছেন।

এমসি কলেজে গণধর্ষণ : ৮ ছাত্রলীগ কর্মীকে অভিযুক্ত করে চার্জশিট - dainik shiksha এমসি কলেজে গণধর্ষণ : ৮ ছাত্রলীগ কর্মীকে অভিযুক্ত করে চার্জশিট সুখবর আসছে ১১ থেকে ১৬ গ্রেডের কর্মচারীদের জন্য - dainik shiksha সুখবর আসছে ১১ থেকে ১৬ গ্রেডের কর্মচারীদের জন্য একজনের সাটিফিকেট তুলে নেয় আরেকজন, শিক্ষাবোর্ডে জালিয়াত চক্র বেপরোয়া - dainik shiksha একজনের সাটিফিকেট তুলে নেয় আরেকজন, শিক্ষাবোর্ডে জালিয়াত চক্র বেপরোয়া প্রাথমিক শিক্ষকদের বদলিতে অনিয়ম: দুদকের অনুসন্ধান শুরু - dainik shiksha প্রাথমিক শিক্ষকদের বদলিতে অনিয়ম: দুদকের অনুসন্ধান শুরু চার ধরনের ভাতা চান দশম গ্রেডের কর্মকর্তারা - dainik shiksha চার ধরনের ভাতা চান দশম গ্রেডের কর্মকর্তারা স্কুল-কলেজ শিক্ষকদের নভেম্বর মাসের এমপিওর চেক ছাড় - dainik shiksha স্কুল-কলেজ শিক্ষকদের নভেম্বর মাসের এমপিওর চেক ছাড় প্রশাসন ক্যাডারে আত্তীকৃত হতে চায় তিন ক্যাডার - dainik shiksha প্রশাসন ক্যাডারে আত্তীকৃত হতে চায় তিন ক্যাডার সব শিক্ষা প্রতিষ্ঠানে শহীদ বুদ্ধিজীবী দিবস পালনের নির্দেশ - dainik shiksha সব শিক্ষা প্রতিষ্ঠানে শহীদ বুদ্ধিজীবী দিবস পালনের নির্দেশ মার্চে মেডিকেলে ভর্তি পরীক্ষা নেয়ার পরিকল্পনা - dainik shiksha মার্চে মেডিকেলে ভর্তি পরীক্ষা নেয়ার পরিকল্পনা please click here to view dainikshiksha website