ঈদের দিন ফের মানববন্ধনের পরিকল্পনা ১৭তম শিক্ষক নিবন্ধনধারীদের - দৈনিকশিক্ষা

ঈদের দিন ফের মানববন্ধনের পরিকল্পনা ১৭তম শিক্ষক নিবন্ধনধারীদের

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক |

পবিত্র ঈদুল আজহার দিন ফের রাজপথে নামার ঘোষণা দিয়েছেন ১৭তম শিক্ষক নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণ হয়েও বয়স জটিলতায় পঞ্চম গণবিজ্ঞপ্তিতে আবেদনের সুযোগ না পাওয়া চাকরিপ্রার্থীদের একাংশ। বিশেষ বিজ্ঞপ্তি জারি করে আবেদনের সুযোগ দেয়ার দাবিতে ১৭ জুন সকাল ১০ টায় জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন ও অবস্থান কর্মসূচির পরিকল্পনার কথা দৈনিক শিক্ষাডটকমকে জানিয়েছেন তারা।

রাজ্জাকুল হায়দার, হামিদুর রহমান রন, আব্দুর রহিম বলেন, ঈদের ছুটির সময় চলবে মানববন্ধন।

দাবি না মানলে ঈদের পর বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যায়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ) কার্যালয়ের সামনে বৃহত্তর আন্দোলন করবেন বলে জানান তারা । এর আগে তারা রিট ব্যবসায়ীদের খপ্পরে পড়ে লাখ লাখ টাকা খুইয়েছেন। এছাড়া শিক্ষা মন্ত্রণালয় ও এনটিআরসিএর দালাল ও কয়েকটি টিভির ক্যামেরাম্যানরা মিথ্যা আশ্বাস দিয়ে তাদের কাছ থেকে প্রচুর টাকা আদায় করেছে। কিন্তু সব হারিয়ে তারা আবার রাজপথেই ফিরে এসেছেন।  

উল্লেখ্য-এর আগে, একই দাবিতে জাতীয় প্রেসক্লাবে ও এনটিআরসিএ কার্যালয়ের  সামনে একাধিকবার মানববন্ধন করেন ১৭তম নিবন্ধনের ৩৫ ঊর্ধ্বরা। এছাড়া আবেদনের সুযোগ চেয়ে জনপ্রশাসন মন্ত্রণালয়, শিক্ষা মন্ত্রণালয় এবং এনটিআরসিএ’র চেয়ারম্যান বরাবর স্মারকলিপি দিয়েছেন তারা।

যেসব চাকরির পরীক্ষা স্থগিত - dainik shiksha যেসব চাকরির পরীক্ষা স্থগিত কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার - dainik shiksha কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত - dainik shiksha উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে - dainik shiksha ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন - dainik shiksha সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের - dainik shiksha জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক - dainik shiksha মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.003713846206665