ঈদ কেনাকাটায় ‘নগদ’ পেমেন্টে দুর্দান্ত ক্যাশব্যাক-ডিসকাউন্ট - কর্পোরেট সংবাদ - দৈনিকশিক্ষা

ঈদ কেনাকাটায় ‘নগদ’ পেমেন্টে দুর্দান্ত ক্যাশব্যাক-ডিসকাউন্ট

নিজস্ব প্রতিবেদক |

পবিত্র ঈদুল আজহা উপলক্ষ্যে সবখানে সব জায়গায় কেনাকাটার জন্য গ্রাহকদের বেশি লাভ দিতে মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’ পেমেন্টে মিলছে দারুণ সব অফার। দেশজুড়ে ৩০০টি ব্র্যান্ডের ৫ হাজারেরও বেশি আউটলেটে ১৪টি ক্যাটাগরিতে ‘নগদ’-এর মাধ্যমে পেমেন্ট করলে গ্রাহকেরা পাচ্ছেন ৩০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক অথবা ডিসকাউন্ট।

দেশের যেকোনো প্রান্তে ‘নগদ’-এর মাধ্যমে লেনদেন করতে পারছেন গ্রাহকেরা। এই ঈদে ‘উৎসবের খুশি নগদে বেশি’ ক্যাম্পেইনের আওতায় ফুটওয়্যার অ্যাপারেল, ফার্নিচার অ্যান্ড অ্যাক্সেসরিজ ও রেস্টুরেন্টসহ বিভিন্ন ক্যাটাগরিতে ‘নগদ’ পেমেন্টে গ্রাহকেরা এই ক্যাশব্যাক বা ডিসকাউন্ট উপভোগ করতে পারছেন। গ্রাহকেরা এই অফারগুলো উপভোগ করতে পারবেন আগামী ১৬ জুলাই পর্যন্ত।

ফুটওয়্যার অ্যাপারেল ক্যাটাগরিতে গ্রাহকেরা সেইলর, আর্টিসান আউটফিটার্স, ক্যাটস আই লিমিটেড, সারা লাইফস্টাইলসহ বেশকিছু ব্র্যান্ড থেকে কেনাকাটায় পাবেন ৩০ শতাংশ পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। এদিকে ফুটওয়্যার ক্যাটাগরিতে গ্রাহকেরা বাটা, এপেক্স, লোটো, বে এবং ওয়াকার ফুটওয়্যারসহ এমন আরও অনেক মার্চেন্ট থেকে কেনাকাটা করে ‘নগদ’-এ পেমেন্ট করলে পাবেন ২৫ শতাংশ পর্যন্ত ইন্সট্যান্ট ক্যাশব্যাক।

এ ছাড়া নির্দিষ্ট মার্চেন্ট থেকে ফার্নিচার ও অ্যাক্সেসরিজ কিনে ‘নগদ’-এ পেমেন্ট করলে গ্রাহকেরা পাবেন ২০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক বা ডিসকাউন্ট। ফার্নিচার ও অ্যাক্সেসরিজ অফারের আওতায় রয়েছে বেস্ট বাই, রিগাল এম্পোরিয়াম এবং বিউটি হাব-এর মতো ব্র্যান্ড।

পছন্দের রেস্টুরেন্টে খাওয়া-দাওয়া শেষে ‘নগদ’ পেমেন্টে মিলবে ২০ শতাংশ পর্যন্ত ইন্সট্যান্ট ক্যাশব্যাক। কেএফসি, বার্গার কিং, চিলক্স, ডমিনোজ, গ্লোরিয়া জিন্স, পিজ্জা হাট, খাজানা মিঠাই ও সিক্রেট রেসিপিসহ এমন আরও অনেক রেস্টুরেন্টে গ্রাহকেরা উপভোগ করতে পারবেন এই অফার। 

ঈদ-এর ছুটি প্রিয়জনের সাথে বাসায় সুন্দর মুহূর্ত কাটাতে আকাশ ডিটিএইচ, লিংক থ্রি, ডট ইন্টারনেটসহ বেশকিছু স্যাটেলাইট ও এই এস পি সেবা নিয়ে নগদ এর মাধ্যমে পেমেন্ট করলে পাবেন ১০ শতাংশ পর্যন্ত ইন্সট্যান্ট ক্যাশব্যাক।

মাসজুড়ে ‘নগদ’-এর গ্রাহকেরা ‘নগদ’ অ্যাপে বা *১৬৭# ডায়ালের মাধ্যমে (ইউএসএসডি) মার্চেন্ট শপে পেমেন্ট করলে এই ক্যাশব্যাকটি উপভোগ করতে পারবেন। পাশাপাশি কিছু কিছু মার্চেন্ট-এ নিজস্ব ওয়েবসাইট থেকে ‘নগদ’ সিলেক্ট করেও পেমেন্ট করা যাবে।
অফারগুলো নিশ্চিত করতে গ্রাহকদের ‘নগদ’ অ্যাকাউন্টটি অবশ্যই সচল থাকতে হবে। 

ক্যাম্পেইনের অফারগুলো বিষয়ে বিস্তারিত জানতে গ্রাহকেরা ভিজিট করতে পারেন; https://nagad.com.bd/campaigns এই লিংকে।

‘নগদ’-এর আকর্ষণীয় অফারগুলো বিষয়ে প্রতিষ্ঠানটির প্রধান বিপণন কর্মকর্তা (সিএমও) শেখ আমিনুর রহমান বলেন, পবিত্র ঈদুল আজহার কেনাকাটায় উল্লিখিত ক্যাটাগরিতে গ্রাহক পাচ্ছেন বিভিন্ন ধরনের অফার । নিত্যনতুন অফারের মাধ্যমে মানুষের উৎসবের আনন্দতে বাড়তি খুশি যোগ করার চেষ্টা করছি আমরা। দেশের যেকোনো প্রান্ত থেকে আমাদের গ্রাহকেরা অনেকটা স্বস্তির সাথে যেন কেনাকাটা করতে পারেন, তারই একটি প্রচেষ্টা এই অফারগুলো।

জন্মতারিখের প্রমাণ ছাড়া জন্মনিবন্ধন করা যাবে না - dainik shiksha জন্মতারিখের প্রমাণ ছাড়া জন্মনিবন্ধন করা যাবে না ১৩ লাখ টাকা ঘুষ দিয়েও চাকরি হয়নি, লাশ নিয়ে সভাপতির বাড়িতে অবস্থান - dainik shiksha ১৩ লাখ টাকা ঘুষ দিয়েও চাকরি হয়নি, লাশ নিয়ে সভাপতির বাড়িতে অবস্থান শিক্ষা প্রতিষ্ঠানের সাপ্তাহিক ছুটি দুই দিন করার চিন্তা - dainik shiksha শিক্ষা প্রতিষ্ঠানের সাপ্তাহিক ছুটি দুই দিন করার চিন্তা আগের সরকার নিয়মের তোয়াক্কা না করে শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্ত করেছে : শিক্ষামন্ত্রী - dainik shiksha আগের সরকার নিয়মের তোয়াক্কা না করে শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্ত করেছে : শিক্ষামন্ত্রী অনুমতি ছাড়াই দুই বছরের বেশি ছুটিতে প্রধান শিক্ষক, সহকারী শিক্ষকও নেই - dainik shiksha অনুমতি ছাড়াই দুই বছরের বেশি ছুটিতে প্রধান শিক্ষক, সহকারী শিক্ষকও নেই মেডিক্যালের প্রশ্নফাঁস চক্রে ছয় চিকিৎসকসহ জড়িত ৪২ - dainik shiksha মেডিক্যালের প্রশ্নফাঁস চক্রে ছয় চিকিৎসকসহ জড়িত ৪২ বিদেশি বিশ্ববিদ্যালয়ের নামে অবৈধ স্টাডি সেন্টার, ব্যবস্থা নিচ্ছে না মন্ত্রণালয় - dainik shiksha বিদেশি বিশ্ববিদ্যালয়ের নামে অবৈধ স্টাডি সেন্টার, ব্যবস্থা নিচ্ছে না মন্ত্রণালয় please click here to view dainikshiksha website