উত্ত্যক্তের প্রতিবাদ করায় এসএসসি পরীক্ষার্থীকে মারধর - স্কুল - দৈনিকশিক্ষা

উত্ত্যক্তের প্রতিবাদ করায় এসএসসি পরীক্ষার্থীকে মারধর

ঝালকাঠি প্রতিনিধি |

ঝালকাঠির কাঁঠালিয়ায় উত্ত্যক্তের প্রতিবাদ করায় সমাপ্তি রানী সিকদার নামে এক এসএসসি পরীক্ষার্থী মারধরের শিকার হয়েছে। গতকাল মঙ্গলবার উপজেলা সদরের কাঁঠালিয়া পাইলট গার্লস স্কুল অ্যান্ড কলেজ এসএসসি পরীক্ষা কেন্দ্র সংলগ্ন সড়কে এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত হাসিবুল ইসলাম লিখন হাওলাদার নামে একজনকে আটক করা হয়েছে।

আহত সমাপ্তি উপজেলার দোগনা বলতলা গ্রামের বাদল সিকদারের মেয়ে। বলতলা মাধ্যমিক বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় অংশ নিচ্ছে সে। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে (আমুয়া) ভর্তি করা হয়েছে। তার স্বামী সাগর দেবনাথ ও শাশুড়ি অর্চনা রানী দেবনাথও ওই বখাটের হামলার শিকার হন। আর অভিযুক্ত লিখন উপজেলার শৌলজালিয়া ইউনিয়নের সাবেক ইউপি সদস্য হারুন অর রশীদ লাভলুর ছেলে। সে কাঁঠালিয়া সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় থেকে পরীক্ষায় অংশ নিচ্ছে। সমাপ্তি ও লিখনের পরীক্ষা কেন্দ্র একই।

জানা গেছে, মঙ্গলবার পৌরনীতি বিষয়ে পরীক্ষা দিয়ে কেন্দ্র থেকে বের হয় সমাপ্তি রানী। বাড়ি ফেরার পথে কাঁঠালিয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উত্তর পাশে পৌঁছলে লিখন ওই পরীক্ষার্থীকে স্বামী ও শাশুড়ির সামনে মারধর করে। এ সময় সমাপ্তির স্বামী পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার সাগর দেবনাথ ও তার মা অর্চনা রানী প্রতিবাদ করলে লিখন তাদের ওপরও হামলা চালায়।

সাগর দেবনাথ জানান, এসএসসি পরীক্ষার শুরু থেকেই কেন্দ্রে যাওয়া-আসার পথে লিখন তার স্ত্রীকে উত্ত্যক্ত করে আসছে। বিষয়টি পুলিশকে জানালে পুলিশ হাসিবুলকে থানায় নিয়ে মুচলেকা রেখে ছেড়ে দেয়। এতে ক্ষিপ্ত হয়ে আমার স্ত্রীর ওপর সে হামলা করে।

২০২২ খ্রিষ্টাব্দে স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০২২ খ্রিষ্টাব্দে স্কুলের ছুটির তালিকা আবরার হত্যা : ২০ আসামির মৃত্যুদণ্ড, পাঁচ জনের যাবজ্জীবন - dainik shiksha আবরার হত্যা : ২০ আসামির মৃত্যুদণ্ড, পাঁচ জনের যাবজ্জীবন ১২ বছর পূর্ণ না হলে নবম শ্রেণিতে ভর্তি নয় - dainik shiksha ১২ বছর পূর্ণ না হলে নবম শ্রেণিতে ভর্তি নয় সব বিভাগে ক্রীড়া শিক্ষাপ্রতিষ্ঠান স্থাপনের নির্দেশ প্রধানমন্ত্রীর - dainik shiksha সব বিভাগে ক্রীড়া শিক্ষাপ্রতিষ্ঠান স্থাপনের নির্দেশ প্রধানমন্ত্রীর স্কুলে ভর্তির আবেদনের সময় বাড়লো - dainik shiksha স্কুলে ভর্তির আবেদনের সময় বাড়লো চাকরিতে প্রবেশের বয়স বাড়ানোর দাবিতে শাহবাগে সমাবেশ - dainik shiksha চাকরিতে প্রবেশের বয়স বাড়ানোর দাবিতে শাহবাগে সমাবেশ শৈত্য প্রবাহ আসছে , তাপমাত্রা নামবে ৬ ডিগ্রিতে - dainik shiksha শৈত্য প্রবাহ আসছে , তাপমাত্রা নামবে ৬ ডিগ্রিতে সব আসামির মৃত্যুদণ্ড চান আবরারের মা - dainik shiksha সব আসামির মৃত্যুদণ্ড চান আবরারের মা please click here to view dainikshiksha website