উত্ত্যক্তের প্রতিবাদ করায় ছাত্রীর দাঁত ভাঙল বখাটে - দৈনিকশিক্ষা

উত্ত্যক্তের প্রতিবাদ করায় ছাত্রীর দাঁত ভাঙল বখাটে

শরীয়তপুর প্রতিনিধি |

শরীয়তপুরে উত্ত্যক্তের প্রতিবাদ করায় ইটের আঘাতে খাদিজা (১৯) নামে এক কলেজছাত্রীর তিনটি দাঁত ভেঙে দিয়েছে আজমির উল্লাহ উমিড (১৮) নামে এক বখাটে।

বুধবার (১৩ নভেম্বর) দুপুরে শরীয়তপুর সরকারি কলেজ ক্যাম্পাসে এ ঘটনা ঘটে।

খাদিজা সদর উপজেলার চর কোয়ারপুর গ্রামের আবুল কালাম ঢালীর মেয়ে ও শরীয়তপুর সরকারি কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্রী। বখাটে উমিড একই কলেজের একাদশ শ্রেণির ছাত্র ও শরীয়তপুর পৌরসভার তুলাসার গ্রামের শাহ আলম খানের ছেলে।

এ ঘটনায় খাদিজার বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। 

পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম উদ্দিন জানান, বখাটে উমিড বিভিন্ন সময় খাদিজাকে উত্ত্যক্তসহ কুপ্রস্তাব দিয়ে আসছিল। এরই ধারাবাহিকতায় বুধবার দুপুরের দিকে কলেজ ক্যাম্পাসে উমিড খাদিজাকে উত্ত্যক্তসহ আজেবাজে কথা বলে। এর প্রতিবাদ করায় বখাটে উমিড খাদিজার মুখে ইট দিয়ে আঘাত করে। এতে ঘটনাস্থলেই খাদিজার তিনটি দাঁত পড়ে যায়। এছাড়া আরো কয়েকটি দাঁত ক্ষতিগ্রস্ত হয়। গুরুতর জখম অবস্থায় সহপাঠীরা খাদিজাকে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করে। 

এ ঘটনায় খাদিজার বাবা আবুল কালাম ঢালী বাদী হয়ে উমিড ও তার কয়েকজন অজ্ঞাতনামা সহযোগীর বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন। আসামিদের গ্রেফতারে অভিযান চলছে। 

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0035099983215332