উদয়ন স্কুলে অনলাইন আবেদনে বিড়ম্বনা - Dainikshiksha

উদয়ন স্কুলে অনলাইন আবেদনে বিড়ম্বনা

নিজস্ব প্রতিবেদক |

চলতি শিক্ষাবর্ষে রাজধানীর উদয়ন উচ্চমাধ্যমিক বিদ্যালয়ে শিশু শ্রেণীতে ভর্তির জন্য অনলাইনে আবেদন করতে গিয়ে বিড়ম্বনায় পড়ছেন অভিভাবকরা।

রোববার সকাল থেকে সোমবার সন্ধ্যা পর্যন্ত বেশ কয়েকজন অভিভাবক এমন অভিযোগ করেছেন। তাদের অভিযোগ, অনলাইনে আবেদন ফরম একাধিকবার পূরণ করেও তারা আবেদন চূড়ান্ত করতে পারেননি। ফলে নির্ধারিত সময়ের মধ্যে আবেদন করতে পারবেন কিনা- তা নিয়ে শঙ্কা তৈরি হয়েছে। শিশু শ্রেণীতে বাংলা ও ইংরেজি মাধ্যমে অনলাইনে আবেদন করেছেন এমন একজন অভিভাবক  জানান, তিনি স্কুলটির ভর্তি বিজ্ঞপ্তি অনুযায়ী ভর্তির আবেদন করার চেষ্টা করেছেন।

কিন্তু ৬-৭ বার তিনি আবেদনপত্র পূরণ করেও চূড়ান্ত করতে পারছেন না। প্রার্থী ও পিতা-মাতার রঙিন ছবি নির্দিষ্ট সাইজ অনুযায়ী দিয়ে, প্রতিটি ঘর পূরণ করে যখন ‘ফাইনাল সাবমিট’ করছেন, তখন ওয়েবপেইজটি আবার শুরুতে চলে যাচ্ছে। এর ফলে তিনি আবেদন চূড়ান্ত করতে পারেননি। এই অভিভাবক আরও জানান, ১২ থেকে ২৩ নভেম্বর পর্যন্ত শিক্ষার্থীরা স্কুলটিতে ভর্তির আবেদন করতে পারবে।

এ বিষয়ে প্রতিষ্ঠানটির অধ্যক্ষ ড. উম্মেল সালমা বলেন, ‘এ ধরনের সমস্যা হওয়ার কথা নয়। আমি এখনও এমন কোনো অভিযোগ পাইনি। তবুও যেহেতু অভিযোগ এসেছে, তাই বিষয়টি আমরা দেখব। আশা করি এ ধরনের কোনো সমস্যা হবে না।’

নতুন শিক্ষাক্রমের ৩১ পাঠ্যবইয়ে ১৪৭ ভুল - dainik shiksha নতুন শিক্ষাক্রমের ৩১ পাঠ্যবইয়ে ১৪৭ ভুল বজ্রপাতে মাদরাসার ২১ ছাত্র আহত, হাসপাতালে ১১ - dainik shiksha বজ্রপাতে মাদরাসার ২১ ছাত্র আহত, হাসপাতালে ১১ যতো লিখেছি, ছিঁড়েছি তার বেশি - dainik shiksha যতো লিখেছি, ছিঁড়েছি তার বেশি তত্ত্বাবধায়ককে বাধ্য করে ঢাবি শিক্ষকের পিএইচডি - dainik shiksha তত্ত্বাবধায়ককে বাধ্য করে ঢাবি শিক্ষকের পিএইচডি সব শিক্ষাপ্রতিষ্ঠানে দুই কবির জন্মবার্ষিকী পালনের নির্দেশ - dainik shiksha সব শিক্ষাপ্রতিষ্ঠানে দুই কবির জন্মবার্ষিকী পালনের নির্দেশ শিক্ষকদের চাকরির মেয়াদ বাড়ানোর সিদ্ধান্ত নেই - dainik shiksha শিক্ষকদের চাকরির মেয়াদ বাড়ানোর সিদ্ধান্ত নেই বিদ্যালয়ের ক্লাস থামিয়ে ভোট চাইলেন চেয়ারম্যান পদপ্রার্থী - dainik shiksha বিদ্যালয়ের ক্লাস থামিয়ে ভোট চাইলেন চেয়ারম্যান পদপ্রার্থী দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0045619010925293