উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নুরুল ইসলাম মারা গেছেন - বিবিধ - দৈনিকশিক্ষা

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নুরুল ইসলাম মারা গেছেন

নিজস্ব প্রতিবেদক |

কুড়িগ্রাম সদর উপজেলার মাধ্যমিক শিক্ষা অফিসার  মো. নুরুল ইসলাম মারা গেছেন (ইন্না....রাজেউন)। আজ শনিবার সকাল সাড়ে নয়টায় তিনি মৃত্যুবরণ করেন। হার্ট এ্যাটাকে মারা যান বলে জানা যায়।

তিনি স্ত্রী ও এক মেয়ে এবং অসংখ্য বন্ধুবন্ধব ও গুণগ্রাহী রেখে গেছেন। তিনি ১৯৯৩ খ্রিষ্টাব্দে চাকরিতে যোগদান করেন। তার জন্মস্থান ফরিদপুর জেলার নগরকান্দা উপজেলায়। সেখানেই দাফনের জন্য আজই নিয়ে যাওয়া হবে। আজ বাদ জোহর উলিপুরে প্রথম জানাযা ও পরে কুড়িগ্রাম সদরে আলিয়া মাদরাসা মাঠে দ্বিতীয় জানাজা হবে। তাঁর একমাত্র মেয়ে রাজধানীর উত্তরার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে আইন বিভাগে অনার্স পড়ছেন। তাঁর স্ত্রী শাহনাজ পারভীন উলিপুর উপজেলার মহিলা বিষয়ক কর্মকর্তা। উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার কল্যাণ সমিতির নেতা মো. লিয়াকত আলী দৈনিক শিক্ষাডটকমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

নুরুল ইসলামের মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও সমবেদনা জানিয়েছেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সমিতির সদস্যরা। লিয়াকত আলী দৈনিক শিক্ষাডটকমকে বলেন, ২০০৩ খ্রিষ্টাব্দে আমাদের সহকর্মী মো. মোকলেছুর রহমান আমাদের ছেড়ে পরপারে চলে যান। নুরুল ইসলামসহ এ পর্যন্ত  ১৫ জন সহকর্মীকে হারিয়েছেন বলে জানান লিয়াকত আলী।

নাছির মাহমুদসহ ৬ জনের বিরুদ্ধে পরীমণির মামলা - dainik shiksha নাছির মাহমুদসহ ৬ জনের বিরুদ্ধে পরীমণির মামলা পরীক্ষা পেছাতে পারে পাঁচ-ছয় মাস তবু অটোপাস নয় : চেয়ারম্যান - dainik shiksha পরীক্ষা পেছাতে পারে পাঁচ-ছয় মাস তবু অটোপাস নয় : চেয়ারম্যান দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে - dainik shiksha দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে ডিজিটাল বিশ্ববিদ্যালয়ের ৮০ ভাগ শিক্ষার্থীই অনলাইনে পরীক্ষায় অনাগ্রহী - dainik shiksha ডিজিটাল বিশ্ববিদ্যালয়ের ৮০ ভাগ শিক্ষার্থীই অনলাইনে পরীক্ষায় অনাগ্রহী শিক্ষামন্ত্রীও এক বছর ছুটিতে গেলে দেশের কী ক্ষতি হবে, প্রশ্ন মিলনের - dainik shiksha শিক্ষামন্ত্রীও এক বছর ছুটিতে গেলে দেশের কী ক্ষতি হবে, প্রশ্ন মিলনের আগামী বছরের এইচএসসি পরীক্ষার্থীদের ১ম সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ - dainik shiksha আগামী বছরের এইচএসসি পরীক্ষার্থীদের ১ম সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ পরীমণিকে নির্যাতনকারী কে এই নাছির মাহমুদ? - dainik shiksha পরীমণিকে নির্যাতনকারী কে এই নাছির মাহমুদ? পরীক্ষা এক বছর না দিলে ক্ষতি হবে না : শিক্ষামন্ত্রী - dainik shiksha পরীক্ষা এক বছর না দিলে ক্ষতি হবে না : শিক্ষামন্ত্রী সব শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি ৩০ জুন পর্যন্ত - dainik shiksha সব শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি ৩০ জুন পর্যন্ত ৬ষ্ঠ-৯ম শ্রেণির শিক্ষার্থীদের ষষ্ঠ সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ - dainik shiksha ৬ষ্ঠ-৯ম শ্রেণির শিক্ষার্থীদের ষষ্ঠ সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ please click here to view dainikshiksha website