উপবৃত্তির টাকা আত্মসাৎ করায় কলেজ শিক্ষক বরখাস্ত - Dainikshiksha

উপবৃত্তির টাকা আত্মসাৎ করায় কলেজ শিক্ষক বরখাস্ত

সাতক্ষীরা প্রতিনিধি |

কলারোয়ায় শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা আত্মসাতের ঘটনায় বোয়ালিয়া মুক্তিযোদ্ধা কলেজের বাংলা বিভাগের প্রভাষক আলতাপ হোসেনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

গত বছরের ৬ জুন জাতীয় ও আঞ্চলিক বেশ কয়েকটি পত্রিকায় বোয়ালিয়া মুক্তিযোদ্ধা কলেজের শিক্ষকের বিরুদ্ধে উপবৃত্তির টাকা আত্মসাতের খবর প্রকাশ হয়। এতে কলেজ গভর্নিং বডির সভার সিদ্ধান্ত অনুযায়ী গতবছর ১৩ অক্টোবর তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়।

 

পত্রিকায় প্রকাশিত রিপোর্টের সূত্র ধরে তদন্ত কমিটি অভিযোগকারী শিক্ষার্থীদের সাক্ষাৎকার গ্রহণ করে। তদন্তে প্রভাষক আলতাপ হোসেন নিজ নামীয় মোবাইল সিম ব্যবহার করে শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা তুলে নিয়েছে বলে প্রমাণিত হয়। 

দীর্ঘ তদন্তের পর গত ২৪ মে তদন্ত কমিটি প্রভাষক আলতাপ হোসেনকে দোষী সাব্যস্ত করে রিপোর্ট দেয়। ২৫ মে তদন্ত কমিটির রিপোর্ট গভর্নিং বডির সভায় উপস্থাপন করা হলে সর্বসম্মতিক্রমে প্রভাষক আলতাপ হোসেনকে সাময়িক বরখাস্তের সিদ্ধান্ত গৃহীত হয়। গতকাল মঙ্গলবার প্রভাষক আলতাপ হোসেনের কাছে তার সাময়িক বরখাস্তের কপি প্রদান করা হয়েছে বলে কলেজ সূত্রে জানা গেছে। 

ইউনিয়ন আওয়ামী লীগ ও গভর্নিং কমিটির সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান ভুট্টোলাল গাইন ঘটনার সত্যতা স্বীকার করেন।

কাল থেকে শিক্ষা বর্ষপঞ্জি অনুযায়ী চলবে সব প্রাথমিক বিদ্যালয় - dainik shiksha কাল থেকে শিক্ষা বর্ষপঞ্জি অনুযায়ী চলবে সব প্রাথমিক বিদ্যালয় বিশ্ববিদ্যালয়ে শিক্ষার মান বাড়ানোর নির্দেশ রাষ্ট্রপতির - dainik shiksha বিশ্ববিদ্যালয়ে শিক্ষার মান বাড়ানোর নির্দেশ রাষ্ট্রপতির ফিলিস্তিনের স্বাধীনতার দাবিতে দেশজুড়ে সংহতি সমাবেশ - dainik shiksha ফিলিস্তিনের স্বাধীনতার দাবিতে দেশজুড়ে সংহতি সমাবেশ সব মাদরাসার ওয়েবসাইট ও তথ্য হালনাগাদের নির্দেশ - dainik shiksha সব মাদরাসার ওয়েবসাইট ও তথ্য হালনাগাদের নির্দেশ অষ্টম শ্রেণি পর্যন্ত শিক্ষা অবৈতনিক : দুই মন্ত্রণালয় যা করবে - dainik shiksha অষ্টম শ্রেণি পর্যন্ত শিক্ষা অবৈতনিক : দুই মন্ত্রণালয় যা করবে নার্সিং-মিডওয়াইফারি ভর্তি পরীক্ষার ফল প্রকাশ - dainik shiksha নার্সিং-মিডওয়াইফারি ভর্তি পরীক্ষার ফল প্রকাশ শুক্রবার স্কুল খোলার সিদ্ধান্ত হয়নি, জানালো শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha শুক্রবার স্কুল খোলার সিদ্ধান্ত হয়নি, জানালো শিক্ষা মন্ত্রণালয় সিনিয়র আইনজীবীরা বিচার বিভাগের স্বার্থে কথা বলবেন, আশা প্রধান বিচারপতির - dainik shiksha সিনিয়র আইনজীবীরা বিচার বিভাগের স্বার্থে কথা বলবেন, আশা প্রধান বিচারপতির দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0074608325958252