উপসর্গ নিয়ে মারা যাওয়া শিক্ষকের করোনা পজেটিভ - বিবিধ - দৈনিকশিক্ষা

উপসর্গ নিয়ে মারা যাওয়া শিক্ষকের করোনা পজেটিভ

অভয়নগর (যশোর) প্রতিনিধি |

যশোরের অভয়নগর উপজেলায় উপসর্গ নিয়ে মৃত সেই অবসরপ্রাপ্ত শিক্ষক বিমলেন্দু চক্রবর্তীর (৬৫) শরীরে করোনা শনাক্ত হয়েছে।

শনিবার দুপুরে অভয়নগর উপজেলা স্বাস্থ্য বিভাগ বিষয়টি নিশ্চিত করেছে।

অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক ডা. সাদিয়া জামান জানান, উপজেলার ধুলগ্রাম মডেল মাধ্যমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক বিমলেন্দু চক্রবর্তী গত সোমবার রাতে করোনা উপসর্গ নিয়ে মারা যান। ওই রাতেই অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা ইউনিট তার নমুনা সংগ্রহ করে পরীক্ষাগারে পাঠায়।

শনিবার দুপুরে পাওয়া রিপোর্টে উক্ত শিক্ষকের শরীরে করোনা পজিটিভের সত্যতা মেলে।

পরিবার সূত্রে জানাগেছে, উপজেলার ধুলগ্রাম মডেল মাধ্যমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক বিমলেন্দু চক্রবর্তী দীর্ঘদিন ধরে কিডনি রোগে ভুগছিলেন। মারা যাওয়ার ২-৩ দিন আগে থেকে তিনি প্রচণ্ড গলাব্যথা ও জ্বরে ভুগছিলেন।

অ্যাসাইনমেন্টের সঙ্গে স্কুলের বেতনের সম্পর্ক নেই : শিক্ষামন্ত্রী - dainik shiksha অ্যাসাইনমেন্টের সঙ্গে স্কুলের বেতনের সম্পর্ক নেই : শিক্ষামন্ত্রী শিক্ষকদের একটা বড় অংশ ঘটনাচক্রে শিক্ষক : শিক্ষামন্ত্রী - dainik shiksha শিক্ষকদের একটা বড় অংশ ঘটনাচক্রে শিক্ষক : শিক্ষামন্ত্রী শিক্ষক নিয়োগ দেওয়া হয় তদবিরে : সেতুমন্ত্রী - dainik shiksha শিক্ষক নিয়োগ দেওয়া হয় তদবিরে : সেতুমন্ত্রী ছাত্রীর চুল কেটে দেওয়ায় শিক্ষকের বিরুদ্ধে মামলা - dainik shiksha ছাত্রীর চুল কেটে দেওয়ায় শিক্ষকের বিরুদ্ধে মামলা এ সপ্তাহে প্রাথমিক বিদ্যালয়ে সারপ্রাইজ ভিজিট শুরু - dainik shiksha এ সপ্তাহে প্রাথমিক বিদ্যালয়ে সারপ্রাইজ ভিজিট শুরু অষ্টম-নবম শ্রেণির ক্লাস দুই দিন : নতুন রুটিন প্রকাশ - dainik shiksha অষ্টম-নবম শ্রেণির ক্লাস দুই দিন : নতুন রুটিন প্রকাশ করোনার বন্ধে এক স্কুলেই অর্ধশতাধিক বাল্যবিবাহ - dainik shiksha করোনার বন্ধে এক স্কুলেই অর্ধশতাধিক বাল্যবিবাহ please click here to view dainikshiksha website