উপায় অ্যাপের মাধ্যমে কেনা যাবে গার্ডিয়ান লাইফ ইনস্যুরেন্সের পলিসি - বিবিধ - দৈনিকশিক্ষা

উপায় অ্যাপের মাধ্যমে কেনা যাবে গার্ডিয়ান লাইফ ইনস্যুরেন্সের পলিসি

নিজস্ব প্রতিবেদক |

দেশের অন্যতম শীর্ষ ডিজিটাল আর্থিক সেবাদানকারী প্রতিষ্ঠান, উপায় এবং গার্ডিয়ান লাইফ ইনস্যুরেন্সের সাথে সম্প্রতি একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। এই চুক্তির আওতায় গ্রাহকরা উপায় অ্যাপের মাধ্যমে গার্ডিয়ান লাইফ থেকে বীমা পলিসি ক্রয় করতে পারবেন।

উপায় এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও সাইদুল হক খন্দকার এবং গার্ডিয়ান লাইফ ইনস্যুরেন্সের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও ভারপ্রাপ্ত সিইও শেখ রাকিবুল করিম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

গ্রাহকরা এখন থেকে উপায় অ্যাপ ব্যবহার করে গার্ডিয়ান লাইফ এর জনপ্রিয় ‘ইজিলাইফ’ স্কিম কিনতে পারবেন। সব শ্রেণির জনগণকে আরও বৃহৎ পরিসরে আর্থিক সেবা দেওয়া লক্ষ্য নিয়ে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের সাবিসিডিয়ারি উপায় চলতি বছরের মার্চ মাসে যাত্রা শুরু করে।

গার্ডিয়ান লাইফের পক্ষে চিফ অপারেটিং অফিসার শামীম আহমেদ, হেড অব ডিজিটাল চ্যানেলস্ ও এডিসি ইয়াসিন আরাফাত, কী লিড (ডিজিটাল চ্যানেলস্ ও এডিসি) শাহরিয়ার আকন্দ, এভিপি (ডিজিটাল চ্যানেলস্ ও এডিসি) আরিফুল হক এবং উপায়ের পক্ষে চিফ ফিন্যান্সিয়াল অফিসার নূর-ই-আলম সিদ্দিকী, ডিরেক্টর (বিজনেস সেল্স) সাদ মোহাম্মদ ফজলুল করিম, ডেপুটি ডিরেক্টর (বিজনেস সেল্স) নাজিম উদ্দিন আহমেদ, অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর (বিজনেস সেল্স) মো. রেজওয়ানুল হক চুক্তি স্বাক্ষর অনুষ্ঠনে উপস্থিত ছিলেন।

সব শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি ৩০ জুন পর্যন্ত - dainik shiksha সব শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি ৩০ জুন পর্যন্ত ২০ বিশ্ববিদ্যালয়ের গুচ্ছ ভর্তি পরীক্ষা স্থগিত - dainik shiksha ২০ বিশ্ববিদ্যালয়ের গুচ্ছ ভর্তি পরীক্ষা স্থগিত লকডাউন বাড়লে পেছাতে পারে বুয়েটের ভর্তি পরীক্ষা - dainik shiksha লকডাউন বাড়লে পেছাতে পারে বুয়েটের ভর্তি পরীক্ষা দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে - dainik shiksha দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে ৬ষ্ঠ-৯ম শ্রেণির শিক্ষার্থীদের ষষ্ঠ সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ - dainik shiksha ৬ষ্ঠ-৯ম শ্রেণির শিক্ষার্থীদের ষষ্ঠ সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ সেই রায়ের ওপর স্থগিতাদেশ পেলেই অর্ধলক্ষাধিক শিক্ষক পদে নিয়োগ সুপারিশ - dainik shiksha সেই রায়ের ওপর স্থগিতাদেশ পেলেই অর্ধলক্ষাধিক শিক্ষক পদে নিয়োগ সুপারিশ এসএসসি-এইচএসসি পরীক্ষা ও শিক্ষা প্রতিষ্ঠান খোলা নিয়ে যা ভাবছে শিক্ষা প্রশাসন - dainik shiksha এসএসসি-এইচএসসি পরীক্ষা ও শিক্ষা প্রতিষ্ঠান খোলা নিয়ে যা ভাবছে শিক্ষা প্রশাসন অনলাইনে পাবলিক পরীক্ষা নেয়া ‘অসম্ভব’ - dainik shiksha অনলাইনে পাবলিক পরীক্ষা নেয়া ‘অসম্ভব’ তিন ম্যাচ নিষিদ্ধ সাকিব, জরিমানা ৫ লাখ টাকা - dainik shiksha তিন ম্যাচ নিষিদ্ধ সাকিব, জরিমানা ৫ লাখ টাকা করোনার চেয়ে নির্বাচন বেশি গুরুত্বপূর্ণ : সিইসি - dainik shiksha করোনার চেয়ে নির্বাচন বেশি গুরুত্বপূর্ণ : সিইসি please click here to view dainikshiksha website