উড়ালসড়কে ধাক্কা : আহত যুবক সাবেক সেনাপ্রধান আজিজ আহমেদের ছেলে - বিবিধ - দৈনিকশিক্ষা

উড়ালসড়কে ধাক্কা : আহত যুবক সাবেক সেনাপ্রধান আজিজ আহমেদের ছেলে

নিজস্ব প্রতিবেদক |

রাজধানীর মহাখালীতে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে দুই তরুণ নিহত হওয়ার দুর্ঘটনায় আহত যুবকের পরিচয় জানা গেছে।


তিনি সাবেক সেনাপ্রধান জেনারেল (অব.) আজিজ আহমেদের ছেলে ইশরাক আহমেদ। 

রাজধানীর কাফরুল থানার উপপরিদর্শক আনিসুর রহমান মঙ্গলবার গণমাধ্যমকে এ তথ্য দিয়েছেন।

তিনি জানান, ভোর পাঁচটার দিকে একটি গাড়ি মহাখালীতে রাওয়া ক্লাবের সামনে উড়ালসড়কের পিলারে ধাক্কা খায়। গাড়ির আরোহীদের মধ্যে উমার আয়মান (২০) ও ফাহিম আহমাদ রায়হান (২০) মারা গেছেন। নিহত উমার আয়মানের বাবা কর্নেল (অব.) ফারুক আহমেদ। ফাহিমের বাবার নাম ইলিয়াস আহমেদ। আর দুর্ঘটনায় আহত ইশরাক আহমেদ সাবেক সেনাপ্রধান জেনারেল (অব.) আজিজ আহমেদের ছেলে। ইশরাক আহমেদ এখন সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন।

এর আগে তিনি জানিয়েছিলেন, প্রাইভেটকারচালককে পেছনে বসিয়ে ড্রাইভ করছিলেন রায়হান। রাওয়া ক্লাবের সামনে নিয়ন্ত্রণ হারিয়ে ফ্লাইওভারের পিলারের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই নিহত হন দুজন। দুজনের লাশ ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) রয়েছে। আহতকে একই হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কাফরুল থানার এসআই আলমগীর হোসেন জানান, দুর্ঘটনায় আহত সাবেক সেনাপ্রধান আজিজ আহমেদের ছেলে সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন। গুরুতর আহত হয়েছেন গাড়িচালক মোহসিন। ফাঁকা রাস্তায় গাড়িটি হঠাৎ দুর্ঘটনায় পড়ার কারণ অনুসন্ধান চলছে। দুর্ঘটনাকবলিত গাড়ির নম্বর ঢাকা মেট্রো-ঘ-১৩-৩৯৭৯। পুলিশ বলছে, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে চালক মোহসিন পেছনের সিটে বসা ছিলেন এবং রায়হানের (নিহত) হাতে ছিল গাড়ির স্টিয়ারিং। তারা নিকুঞ্জ এলাকা থেকে বেরিয়ে মহাখালী এলাকায় আসেন। সেখান থেকে সম্ভবত ইউটার্ন নিয়ে ফের উত্তরার দিকেই যাচ্ছিলেন। নিহত ফাহিমের বাড়ি নিকুঞ্জ আবাসিক এলাকার ৭ নম্বর রোডে।

শেষ খবর পাওয়া পর্যন্ত এ ঘটনায় কোনো মামলা হয়নি।

 

নটর ডেম শিক্ষার্থীর মৃত্যু : গাড়িচালক হারুন গ্রেফতার - dainik shiksha নটর ডেম শিক্ষার্থীর মৃত্যু : গাড়িচালক হারুন গ্রেফতার স্কুলভর্তি: আবেদনে ভোগান্তি সরকারিতে, তালিকায় নেই সব বেসরকারি - dainik shiksha স্কুলভর্তি: আবেদনে ভোগান্তি সরকারিতে, তালিকায় নেই সব বেসরকারি ঢাবির পর বুয়েটের ভর্তি পরীক্ষায়ও প্রথম সিয়াম - dainik shiksha ঢাবির পর বুয়েটের ভর্তি পরীক্ষায়ও প্রথম সিয়াম শিক্ষার্থীদের কাছ থেকে হাফ ভাড়া নেবে বিআরটিসি - dainik shiksha শিক্ষার্থীদের কাছ থেকে হাফ ভাড়া নেবে বিআরটিসি দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন খালেদা জিয়া - dainik shiksha দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন খালেদা জিয়া নাঈম হাসানের নামে ফুটওভার ব্রিজ হচ্ছে - dainik shiksha নাঈম হাসানের নামে ফুটওভার ব্রিজ হচ্ছে দৈনিক শিক্ষাডটকম পরিবারের প্রিন্ট পত্রিকা ‘দৈনিক আমাদের বার্তা’ - dainik shiksha দৈনিক শিক্ষাডটকম পরিবারের প্রিন্ট পত্রিকা ‘দৈনিক আমাদের বার্তা’ please click here to view dainikshiksha website