এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ ৪ নারী ফুটবলার - দৈনিকশিক্ষা

এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ ৪ নারী ফুটবলার

দৈনিকশিক্ষা প্রতিবেদক |

এবার এইচএসসি ও সমমান পরীক্ষায় বাংলাদেশ নারী ফুটবল দলের ক্যাম্পে থাকা ৪ ফুটবলার অংশগ্রহণ করেছিলেন। যার মধ্যে রেহেনা, ঋতুপর্ণা চাকমা, আঁখি খাতুন বাংলাদেশ ক্রীড়া শিক্ষাপ্রতিষ্ঠান (বিকেএসপি) থেকে ও শামসুন্নাহার অন্য জায়গা থেকে অংশগ্রহণ করছিল। বাফুফের ক্যাম্পে থাকা এই চার ফুটবলারই পরীক্ষায় পাস করেছেন।

বুধবার (৮ ফেব্রুয়ারি) ২০২২ খ্রিষ্টাব্দের এইচএসসি ও সমমান পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে। যেখানে সারাদেশে ৮৫ দশমিক ৯৫ শতাংশ শিক্ষার্থী পাস করেছেন।

বাংলাদেশ নারী ফুটবলের প্রধান কোচ গোলাম রাব্বানী ছোটন জানিয়েছেন, ‘রেহেনা ৪.৫৮ পয়েন্ট পেয়ে পাস করেছেন। রিতু ও আঁখি পেয়েছেন ৪.৫০ পয়েন্ট। আর শামসুন্নাহার পেয়েছেন ২.৫৮।’ 

বাফুফের ক্যাম্পের চার ফুটবলারের মধ্যে রিতু, আঁখি ও শামসুন্নাহার জাতীয় দলের খেলোয়াড়। তবে রেহেনা অনূর্ধ্ব-২০ দলের হয়ে খেলেন। মাঠের পারফরম্যান্সের সঙ্গে পড়াশোনাতেও মেধার পরিচয় দিয়েছেন তারা।

সফটওয়্যারে কারিগরি ত্রুটি/ ইনডেক্সধারী শিক্ষকদের তথ্য ইমেইলে আহ্বান - dainik shiksha সফটওয়্যারে কারিগরি ত্রুটি/ ইনডেক্সধারী শিক্ষকদের তথ্য ইমেইলে আহ্বান শিক্ষা মন্ত্রণালয় ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের দ্বৈত নীতি! - dainik shiksha শিক্ষা মন্ত্রণালয় ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের দ্বৈত নীতি! হিটস্ট্রোকে শিক্ষকের মৃত্যু - dainik shiksha হিটস্ট্রোকে শিক্ষকের মৃত্যু লিখিততে প্রক্সি দিয়ে পার, মৌখিক পরীক্ষায় এসে ধরা - dainik shiksha লিখিততে প্রক্সি দিয়ে পার, মৌখিক পরীক্ষায় এসে ধরা কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে এসএসসির খাতা চ্যালেঞ্জের আবেদন যেভাবে - dainik shiksha এসএসসির খাতা চ্যালেঞ্জের আবেদন যেভাবে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে শিক্ষক কেনো বদলি চান - dainik shiksha শিক্ষক কেনো বদলি চান ১৮তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষা হতে পারে জুলাইয়ে - dainik shiksha ১৮তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষা হতে পারে জুলাইয়ে please click here to view dainikshiksha website Execution time: 0.0080769062042236