এইডস হওয়ার গুজবে বিব্রত মমতাজ - দৈনিকশিক্ষা

এইডস হওয়ার গুজবে বিব্রত মমতাজ

দৈনিক শিক্ষাডটকম ডেস্ক |

বাংলাদেশের ফোকগানের জনপ্রিয় শিল্পী মমতাজ বেগম। রাজনৈতিক কর্মকাণ্ড আর স্টেজ শো নিয়ে দারুণ ব্যস্ত সময় পার করছেন তিনি। কয়েক দিন আগেও যুক্তরাষ্ট্রে একাধিক স্টেজ শোতে শ্রোতাদের মাতিয়েছেন তিনি। বর্তমানে দেশেই অবস্থান করছেন, আসন্ন কোরবানির ঈদে একগুচ্ছ গান নিয়ে আসছেন ভক্ত-শ্রোতাদের সামনে।

মমতাজ বলেন, এই ঈদে শ্রোতাদের নতুন গান উপহার দেওয়া হবে না, এ জন্য কিছুটা মন খারাপ। তবে চেষ্টা করব, ঈদের পরই নতুন গান প্রকাশ করার। তবে ঈদে আগে ভক্ত-শ্রোতাদের হতাশ করছি না। ঈদের আগের রাতে বাংলাভিশনের লাইভে হাজির হচ্ছি। শ্রোতাদের পছন্দের গানগুলো শোনানোর চেষ্টা করব।

তিনি আরও বলেন, ঈদের পরদিন আবার স্টেজ শোতে অংশ নিতে দুবাই যাচ্ছি। গান গাওয়ার পাশাপাশি সেখানের একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানেও অংশ নেব। সব শেষ করে চলতি মাসের ২৩-২৪ তারিখ দেশে ফেরার ইচ্ছা আছে।

সম্প্রতি নাতনিকে সঙ্গে নিয়ে ‘বুঝলে নাকি বুঝপাতা’ গানে কণ্ঠ দিয়েছেন মমতাজ; যা এখন ভাইরাল নেটদুনিয়ায়। এ প্রসঙ্গে তিনি বলেন, মজার ছলেই গানটি কণ্ঠে তোলা। আমার সঙ্গে নাতনি মোমধুও দারুণ গেয়েছে। নাতনিকে নিয়ে তিন-চারদিন আগে ঘুরতে গিয়েই গানটি গাইলাম। তখন এটি ভিডিও করে ফেসবুকে প্রকাশ করি। এটি যে এভাবে মানুষের কাছে পৌঁছে যাবে তা বুঝিনি।  

ভাইরাল হওয়া গানের সেই ভিডিওতে কী মমতাজ কোনো বার্তা দিতে চেয়েছেন? এমন প্রশ্নে উত্তরে হাসিমুখে তিনবারের সাবেক এই সংসদ সদস্য বলেন, হ্যাঁ, মূলত একটি বিষয় ক্লিয়ার করার উদ্দেশ্যেই ভিডিওটি করা। একদল মানুষ আমার নামে মিথ্যা ও গুজব ছড়াচ্ছে। যাদের বোঝার তারা ঠিকই বিষয়টি বুঝতে পেরেছে। আর কেউ কেউ বিষয়টি নিয়ে এখনও দোটানার মধ্যে আছে। মূলত তাদের উদ্দেশ্যেই গানটি গাওয়া।

মমতাজ আরও বলেন, আমার নাকি এইডস হয়েছে! বিষয়টি বিব্রতকর। আল্লাহর রহমতে আমি সুস্থ ও খুব ভালো আছি। আর সে কারণেই স্টেজ শো নিয়ে দেশ-বিদেশ ঘুরে বেড়াতে পারছি। ঈদের পরও দেশের বাইরে যাচ্ছি। যারা এসব মিথ্যা, গুজব ছড়াচ্ছে তাদের শুভবুদ্ধির উদয় হোক। যারা এসব বিভ্রান্তিকর তথ্য ছড়াচ্ছে তাদের বলব, এগুলো ভালো না, ভালো পথে থাকেন। আর আমার ভক্তদের বলব, এসব গুজবে কান দেবেন না। সবার দোয়ায় আপনাদের মমতাজ অনেক অনেক ভালো আছে।

প্রসঙ্গত, কণ্ঠশিল্পী মমতাজ বেগম ২০০৮ খ্রিষ্টাব্দে সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য হন। ২০১৪ খ্রিষ্টাব্দের নির্বাচনে তিনি আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পান। ২০১৮ খ্রিষ্টাব্দের নির্বাচনেও তিনি নির্বাচিত হয়েছিলেন।

মসজিদে মাদরাসার শিক্ষক খুন - dainik shiksha মসজিদে মাদরাসার শিক্ষক খুন পেনসিলভানিয়া বিশ্ববিদ্যালয়ে স্কলারশিপ, আবেদন শেষ ৩০ জুন - dainik shiksha পেনসিলভানিয়া বিশ্ববিদ্যালয়ে স্কলারশিপ, আবেদন শেষ ৩০ জুন দেশের মানুষের চিকিৎসা ব্যয় বছরে ৭৭ হাজার কোটি টাকা - dainik shiksha দেশের মানুষের চিকিৎসা ব্যয় বছরে ৭৭ হাজার কোটি টাকা ভুল চাহিদায় নিয়োগবঞ্চিত শিক্ষকদের জন্য সুখবর - dainik shiksha ভুল চাহিদায় নিয়োগবঞ্চিত শিক্ষকদের জন্য সুখবর ছুটি শেষে কাল খুলছে সরকারি অফিস, চলবে নতুন সূচিতে - dainik shiksha ছুটি শেষে কাল খুলছে সরকারি অফিস, চলবে নতুন সূচিতে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে র‌্যাঙ্কিংয়ে এগিয়ে থাকা কলেজগুলোর নাম এক নজরে - dainik shiksha র‌্যাঙ্কিংয়ে এগিয়ে থাকা কলেজগুলোর নাম এক নজরে please click here to view dainikshiksha website Execution time: 0.0032880306243896