এক্সচেঞ্জ হাউসের প্রতিনিধিদের জন্য ইসলামী ব্যাংকের ইফতার মাহফিল - কর্পোরেট সংবাদ - দৈনিকশিক্ষা

এক্সচেঞ্জ হাউসের প্রতিনিধিদের জন্য ইসলামী ব্যাংকের ইফতার মাহফিল

নিজস্ব প্রতিবেদক |

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের উদ্যোগে বিদেশি এক্সচেঞ্জ হাউসের স্থানীয় প্রতিনিধিদের সম্মানে এক মতবিনিময় সভা ও ইফতার মাহফিল আয়োজন করা হয়েছে। সোমবার রাজধানীর একটি হোটেলে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর জে কিউ এম হাবিবুল্লাহ, মো. মোস্তাফিজুর রহমান সিদ্দিকী ও মো. আলতাফ হুসাইন, চিফ রিস্ক অফিসার মোহাম্মদ আলী ও ক্যামেলকো তাহের আহমেদ চৌধুরী। 

এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও ইন্টারন্যাশনাল সার্ভিসেস উইং প্রধান মিফতাহ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. জামাল উদ্দিন মজুমদার ও মো. মাকসুদুর রহমান এবং এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এ এন এম সিদ্দিকুর রহমান। 

ব্যাংকের ইন্টারন্যাশনাল ব্যাংকিং উইংয়ের সব ডিভিশনপ্রধান, নির্বাহী ও ৩১ টি এক্সচেঞ্জ হাউসের কান্ট্রি হেড এবং অন্যান্য কর্মকর্তারা  অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

শিক্ষা মন্ত্রণালয়-ইউজিসির ১২ কর্মকর্তার বিদেশ সফর বাতিল - dainik shiksha শিক্ষা মন্ত্রণালয়-ইউজিসির ১২ কর্মকর্তার বিদেশ সফর বাতিল প্রশ্নফাঁসে শিক্ষা ক্যাডার কর্মকর্তারাই জড়িত, দুজনকে খুঁজছে পুলিশ - dainik shiksha প্রশ্নফাঁসে শিক্ষা ক্যাডার কর্মকর্তারাই জড়িত, দুজনকে খুঁজছে পুলিশ পাঠ্যবইয়ে অন্তর্ভুক্ত হচ্ছে সিনথেটিক ড্রাগসের ভয়াবহতা - dainik shiksha পাঠ্যবইয়ে অন্তর্ভুক্ত হচ্ছে সিনথেটিক ড্রাগসের ভয়াবহতা প্রভাষকদের পদোন্নতি কমিটির সভাপতি হবেন ডিসিরা - dainik shiksha প্রভাষকদের পদোন্নতি কমিটির সভাপতি হবেন ডিসিরা টানা বর্ষণে সিলেটে বন্যা, বহু শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ - dainik shiksha টানা বর্ষণে সিলেটে বন্যা, বহু শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ড্রাইভারকে দেয়া হচ্ছে উপসচিবের সমান বেতন - dainik shiksha ড্রাইভারকে দেয়া হচ্ছে উপসচিবের সমান বেতন ঢাকা ও চট্টগ্রাম শিক্ষা বোর্ডে নতুন চেয়ারম্যান - dainik shiksha ঢাকা ও চট্টগ্রাম শিক্ষা বোর্ডে নতুন চেয়ারম্যান please click here to view dainikshiksha website