এখনই বন্ধ হচ্ছে না শিক্ষা প্রতিষ্ঠান - এমপিও - দৈনিকশিক্ষা

এখনই বন্ধ হচ্ছে না শিক্ষা প্রতিষ্ঠান

নিজস্ব প্রতিবেদক |

নতুন বছরের শুরুতেই দেশে করোনা সংক্রমণ বাড়ছে। এ পরিস্থিতিতে শিক্ষা প্রতিষ্ঠান সীমিত পরিসরে খোলাই থাকছে। তবে, করোনার সংক্রমণ পরিস্থিতি ঘন ঘন পর্যালোচনা করে পরবর্তী সিদ্ধান্ত নেবে সরকার।

গতকাল রোববার রাতে করোনা সংক্রান্ত জাতীয় কারিগরি পরামর্শক কমিটির সঙ্গে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনিসহ সংশ্লিষ্টদের সভায় এমনটাই সিদ্ধান্ত হয়েছে বলে জানা গেছে।

এদিকে জাতীয় কারিগরি পরামর্শক কমিটির সঙ্গে বৈঠকের সিদ্ধান্ত জানাতে আজ সোমবার বেলা ১১টায় শিক্ষা মন্ত্রণালয়ের সভাকক্ষে এক সংবাদ সম্মেলনে আসছেন শিক্ষামন্ত্রী।

সূত্র দৈনিক শিক্ষাডটকমকে জানায়, সীমিত পরিসরে শিক্ষাপ্রতিষ্ঠানে যেভাবে ক্লাস চলছে, সেভাবেই ক্লাস চলবে বলে সভায় সিদ্ধান্ত হয়েছে। তবে, সংক্রমণ পরিস্থিতি ঘন ঘন পর্যালোচনা করে পরবর্তী সিদ্ধান্ত নেয়া হবে।

শিক্ষার সব খবর সবার আগে জানতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

দৈনিক শিক্ষা ডটকমের ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।
Write to Dainikshiksha Ne

শিক্ষক নিয়োগ : ৩৪ হাজার প্রার্থীর সুপারিশপত্র প্রকাশ - dainik shiksha শিক্ষক নিয়োগ : ৩৪ হাজার প্রার্থীর সুপারিশপত্র প্রকাশ শাবিপ্রবি ভালো না থাকার নেপথ্য কাহিনী শুনুন ড. জাফর ইকবালের মুখে - dainik shiksha শাবিপ্রবি ভালো না থাকার নেপথ্য কাহিনী শুনুন ড. জাফর ইকবালের মুখে জাতীয় বিশ্ববিদ্যালয়ের সব পরীক্ষা স্থগিত - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের সব পরীক্ষা স্থগিত ফেল থেকে জিপিএ-৫ পেলেন ৩৫ শিক্ষার্থী - dainik shiksha ফেল থেকে জিপিএ-৫ পেলেন ৩৫ শিক্ষার্থী ভিসির পদত্যাগ করা উচিত : এন আই খান - dainik shiksha ভিসির পদত্যাগ করা উচিত : এন আই খান করোনারোধে মন্ত্রিপরিষদ বিভাগের ৫ জরুরি নির্দেশনা - dainik shiksha করোনারোধে মন্ত্রিপরিষদ বিভাগের ৫ জরুরি নির্দেশনা ১৭ বিএড কলেজে ভর্তি চলছে - dainik shiksha ১৭ বিএড কলেজে ভর্তি চলছে please click here to view dainikshiksha website