এমএফএস-এর অপব্যবহার রোধে বিকাশের কর্মশালা - দৈনিকশিক্ষা

এমএফএস-এর অপব্যবহার রোধে বিকাশের কর্মশালা

দৈনিক শিক্ষাডটকম, ডেস্ক |

আমাদের বার্তা ডেস্ক: মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস (এমএফএস)-এর মতো গুরুত্বপূর্ণ ও প্রয়োজনীয় সেবাকে অপরাধমূলক কর্মকান্ডে ব্যবহার প্রতিরোধে সচেতনতা বাড়াতে দিনব্যাপী এক কর্মশালার আয়োজন করেছে ময়মনসিংহ রেঞ্জ পুলিশ এবং বিকাশ।

ইন-সার্ভিস ট্রেনিং সেন্টার, ময়মনসিংহ এ অনুষ্ঠিত ‘মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস এর অপব্যবহার তদন্ত ও প্রতিরোধ’ শীর্ষক এই কর্মশালায় অংশ নেন রেঞ্জ পুলিশের ৭০ জন তদন্ত কর্মকর্তা। অপরাধী চক্র সম্পর্কে প্রাপ্ত তথ্য কাজে লাগিয়ে কীভাবে তাদের শনাক্ত করা ও আইনের আওতায় আনা যায় সে সম্পর্কে বিস্তারিত আলোচনা হয় এই কর্মশালায়।

কর্মশালায় প্রধান অতিথি ছিলেন ময়মনসিংহ রেঞ্জ পুলিশ এর অতিরিক্ত ডিআইজি (ক্রাইম এন্ড অপারেশন) সৈয়দ আবু সায়েম বিপিএম। এছাড়া উপস্থিত ছিলেন পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. ফারুক হোসেন (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত) এবং খোন্দকার নজমুল হাসান, পিপিএম (বার), পুলিশ সুপার (অপারেশনস্)। বিকাশ এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশের সাবেক অতিরিক্ত আইজিপি ও বিকাশ-এর উপদেষ্টা ড. মো. নজিবুর রহমান এনডিসি এবং বিকাশ-এর ইভিপি ও হেড অব এক্সটার্নাল অ্যাফেয়ার্স মেজর এ কে এম মনিরুল করিম (অবঃ)।

দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে র‌্যাঙ্কিংয়ে এগিয়ে থাকা কলেজগুলোর নাম এক নজরে - dainik shiksha র‌্যাঙ্কিংয়ে এগিয়ে থাকা কলেজগুলোর নাম এক নজরে পরিবর্তনশীল বিশ্বের মতোই শিক্ষাব্যবস্থা গড়ে তোলা হচ্ছে: প্রধানমন্ত্রী - dainik shiksha পরিবর্তনশীল বিশ্বের মতোই শিক্ষাব্যবস্থা গড়ে তোলা হচ্ছে: প্রধানমন্ত্রী জিপিএ-৫ পেয়েও কলেজ মনোনয়ন পায়নি সাড়ে ৮ হাজার শিক্ষার্থী - dainik shiksha জিপিএ-৫ পেয়েও কলেজ মনোনয়ন পায়নি সাড়ে ৮ হাজার শিক্ষার্থী সরকারি কলেজগুলোকে পাশের বিশ্ববিদ্যালয়ে অধিভুক্ত করার পরামর্শ - dainik shiksha সরকারি কলেজগুলোকে পাশের বিশ্ববিদ্যালয়ে অধিভুক্ত করার পরামর্শ গুচ্ছে দ্বিতীয় পর্যায়ে ভর্তি শুরু ২৬ জুন - dainik shiksha গুচ্ছে দ্বিতীয় পর্যায়ে ভর্তি শুরু ২৬ জুন সভাপতি-প্রধান শিক্ষকের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ - dainik shiksha সভাপতি-প্রধান শিক্ষকের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ please click here to view dainikshiksha website Execution time: 0.0034289360046387