এমপিওভুক্ত হলেন আরও ১৬১ শিক্ষক-কর্মচারী - দৈনিকশিক্ষা

এমপিওভুক্ত হলেন আরও ১৬১ শিক্ষক-কর্মচারী

নিজস্ব প্রতিবেদক |

বেসরকারি কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানে কর্মরত আরও ১৬১ জন শিক্ষক-কর্মচারী এমপিওভুক্ত হয়েছেন। এদের মধ্যে এইচএসসি বিএম শিক্ষাক্রমের ৮৩ জন, এসএসসি ভোকেশনাল শিক্ষাক্রমের ৩৯ জন ও বিভিন্ন কৃষি ডিপ্লোম প্রতিষ্ঠানে কর্মরত ৩৯ জন  শিক্ষক রয়েছেন। কারিগরি শিক্ষা অধিদপ্তর থেকে তাদের এমপিওভুক্ত করে আদেশ জারি করা হয়েছে। সম্প্রতি আদেশটি প্রকাশ করা হয়।

জানা গেছে, নতুন এমপিওভুক্ত হওয়া শিক্ষকদের মধ্যে ২০১৯ খ্রিষ্টাব্দে এমপিওভুক্ত হওয়া প্রতিষ্ঠানের শিক্ষকরা ও নতুন শিক্ষকরা রয়েছেন। নতুন শিক্ষকদের এমপিও চলতি মাস থেকে কার্যকর হবে। আর ২০১৯ খ্রিষ্টাব্দে এমপিওভুক্ত হওয়া প্রতিষ্ঠানের শিক্ষকদের এমপিও ২০১৯ খ্রিষ্টাব্দের জুলাই মাস থেকে কার্যকর হবে।

জানা গেছে, এমপিও অনুমোদন কমিটির ১৬তম সভার সিদ্ধান্তের আলোকে এসব শিক্ষক-কর্মচারীকে এমপিওভুক্ত করেছে কারিগরি শিক্ষা অধিদপ্তর। 

গত বছর জারি করা এমপিও নীতিমালার আলোকে এ ১৬১ শিক্ষক-কর্মচারীর পদের প্রাপ্যতা থাকায়, নিয়োগের শর্ত পূরণ করায় এবং সনদ সঠিক থাকায় এমপিও অনুমোদন কমিটির সভায় তাদের এমপিওভিুক্ত করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। 

নতুন এমপিওভুক্ত শিক্ষকদের তালিকা দৈনিক শিক্ষাডটকমের পাঠকদের জন্য তুলে ধরা হলো।  

নতুন এমপিওভুক্ত শিক্ষকদের তালিকা দেখুন:

শিক্ষার সব খবর সবার আগে জানতে দৈনিক শিক্ষার চ্যানেলের সাথেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল SUBSCRIBE  করতে ক্লিক করুন।

এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ১২ মে - dainik shiksha এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ১২ মে খাড়িয়া ভাষা সংরক্ষণে উদ্যোগ গ্রহণের আহবান প্রধান বিচারপতির - dainik shiksha খাড়িয়া ভাষা সংরক্ষণে উদ্যোগ গ্রহণের আহবান প্রধান বিচারপতির উপবৃত্তির সব অ্যাকাউন্ট নগদ-এ রূপান্তরের সময় বৃদ্ধি - dainik shiksha উপবৃত্তির সব অ্যাকাউন্ট নগদ-এ রূপান্তরের সময় বৃদ্ধি শিক্ষক হতে চান না শিক্ষক দম্পতিদের কৃতী সন্তানরা - dainik shiksha শিক্ষক হতে চান না শিক্ষক দম্পতিদের কৃতী সন্তানরা কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0035240650177002