এমপিও কোড পেলো আরো ১৪ স্কুল-কলেজ - দৈনিকশিক্ষা

এমপিও কোড পেলো আরো ১৪ স্কুল-কলেজ

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক |

নতুন এমপিও কোড পেয়েছে আরো ১৪টি স্কুল ও কলেজ। নতুন এমপিওভুক্তি ও এমপিওর স্তর পরিবর্তনের জন্য নির্বাচিত হওয়া শিক্ষাপ্রতিষ্ঠানগুলোকে এ এমপিও কোড দিয়েছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর (মাউশি)। 

বুধবার (২৪ এপ্রিল) এমপিওর এ কোড প্রকাশ করা হয়েছে। প্রতিষ্ঠানগুলো এ কোড ব্যবহার করে যোগ্য শিক্ষক-কর্মচারীদের এমপিওভুক্তির আবেদন করতে পারবেন। 
জানা গেছে, চলতি বছরের জানুয়ারিতে আপিল করে ১৪টি স্কুল-কলেজ নতুন এমপিওভুক্ত ও এমপিওর স্তর পরিবর্তনের জন্য নির্বাচিত হয়েছিলো।

অধিদপ্তরের জারি করা এক আদেশে বলা হয়েছে, ওই প্রতিষ্ঠানগুলোর মধ্যে থেকে এমপিও স্তর পরিবর্তন হওয়া প্রতিষ্ঠানগুলো ইএমআইএস সিস্টেমে এমপিওর স্তর পরিবর্তন এবং নতুন এমপিওভুক্ত হওয়া প্রতিষ্ঠানগুলোকে নতুন এমপিও কোড দিয়ে ইএমআইএস সিস্টেমে অন্তর্ভুক্ত করা হয়েছে। জনবল কাঠামো ও এমপিও নীতিমালা-২০২১, শিক্ষা মন্ত্রণালয়ের ২০২২ খ্রিষ্টাব্দের ৩০ অক্টোবরের পরিপত্র, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের ২০২২ খ্রিষ্টাব্দের ১ ডিসেম্বরের চিঠির নির্দেশনা অনুসরণ করে শিক্ষাপ্রতিষ্ঠান প্রধান ও সংশ্লিষ্ট কর্মকতারা যাচাই-বাছাইসহ পরবর্তী কার্যক্রম গ্রহণ করবেন।  
দৈনিক শিক্ষাডটকমের পাঠকদের জন্য নতুন এমপিওভুক্ত প্রতিষ্ঠানগুলোর এমপিও কোড তুলে ধরা হলো।
 

শিক্ষাসহ সব খবর সবার আগে জানতে দৈনিক আমাদের বার্তার ইউটিউব চ্যানেলের সঙ্গেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক আমাদের বার্তার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে স্বয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।
দৈনিক আমাদের বার্তার ইউটিউব চ্যানেল  SUBSCRIBE করতে ক্লিক করুন।

সফটওয়্যারে কারিগরি ত্রুটি/ ইনডেক্সধারী শিক্ষকদের তথ্য ইমেইলে আহ্বান - dainik shiksha সফটওয়্যারে কারিগরি ত্রুটি/ ইনডেক্সধারী শিক্ষকদের তথ্য ইমেইলে আহ্বান শিক্ষা মন্ত্রণালয় ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের দ্বৈত নীতি! - dainik shiksha শিক্ষা মন্ত্রণালয় ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের দ্বৈত নীতি! শিক্ষককে পিটিয়ে হ*ত্যা, চাচাতো ভাইসহ গ্রেফতার ৩ - dainik shiksha শিক্ষককে পিটিয়ে হ*ত্যা, চাচাতো ভাইসহ গ্রেফতার ৩ কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে এসএসসির খাতা চ্যালেঞ্জের আবেদন যেভাবে - dainik shiksha এসএসসির খাতা চ্যালেঞ্জের আবেদন যেভাবে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে শিক্ষক কেনো বদলি চান - dainik shiksha শিক্ষক কেনো বদলি চান ১৮তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষা হতে পারে জুলাইয়ে - dainik shiksha ১৮তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষা হতে পারে জুলাইয়ে please click here to view dainikshiksha website Execution time: 0.0059280395507812