এমসি কলেজে ধর্ষণ মামলার সাক্ষ্যগ্রহণ বুধবার - দৈনিকশিক্ষা

এমসি কলেজে ধর্ষণ মামলার সাক্ষ্যগ্রহণ বুধবার

সিলেট প্রতিনিধি |

সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে গৃহবধূ ধর্ষণ মামলার সাক্ষ্যগ্রহণ হয়নি। বাদীপক্ষের আইনজীবী আদালতে দাখিলকৃত ধর্ষণ ও চাঁদাবাজি পৃথক অভিযোগপত্রের শুনানি একই দিনে চলমান রাখতে আবেদন দাখিল করলে সিলেটের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. মোহিতুল হক তা নামঞ্জুর করেন। বিচারক মামলার পরবর্তী সাক্ষ্যগ্রহণের জন্য আগামী বুধবার (২৭ জানুয়ারি) নির্ধারণ করেন।

রোববার (২৪ জানুয়ারি) সকাল সাড়ে ১১টায় আসামিদের উপস্থিতিতে আদালত এই আদেশ দেন। ওইদিন আদালতে আলোচিত এই ঘটনায় সাক্ষ্যগ্রহণের কথা ছিল। সকালে কঠোর নিরাপত্তার মধ্যে দিয়ে ৮ আসামিকে আদালতে হাজির করা হয়।

সিলেটের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের পিপি রাশিদা সাঈদা খানম জানান, রোববার এমসি কলেজ ছাত্রাবাসে ধর্ষণ মামলার সাক্ষ্যগ্রহণের কথা ছিল। তবে আলেচিত এই ঘটনায় শাহপরাণ থানা পুলিশ ৮ জনকে অভিযুক্ত করে পৃথক দুটি অভিযোগপত্র দাখিল করে। এর মধ্যে একটি চাঁদাবাজি ও অন্যটি ধর্ষণের ঘটনায়। দুটি অভিযোগপত্রে আসামিরা একই। ধর্ষণ মামলার সব কার্যক্রম শুরু হলেও চাঁদাবাজির দাখিলকৃত অভিযোগপত্রের কার্যক্রম এখন শুরু হয়নি।

বাদিপক্ষের আইনজীবী অ্যাডভোকেট শহীদুজ্জামান চৌধুরী জানান, এমসি কলেজের ঘটনায় আদালতে পৃথক দুটি অভিযোগপত্র (চাঁদাবাজি ও ধর্ষণ) দাখিল করে পুলিশ। এই দুটি অভিযোগপত্রে আসামিরাও একই। একই দিন আদালতে অভিযোগপত্র দাখিল করে পুলিশ। দুটি অভিযোগপত্রের বিচার দ্রুত হওয়ার জন্য আমরা ধর্ষণ মামলার অভিযোগপত্রের সঙ্গে চাঁদাবাজি অভিযোগপত্রের কার্যক্রম একই আদালতে চলার জন্য পিটিশন দাখিল করলে আদালত তা নামঞ্জুর করেন। পিটিশন দাখিল করায় আদালতে আমরা সাক্ষী হাজির করিনি। আগামী তারিখে আমরা আলোচনা করে পরবর্তী করণীয় নির্ধারণ করব।

ট্রেনে কাটা পড়ে স্কুলশিক্ষকের মৃত্যু - dainik shiksha ট্রেনে কাটা পড়ে স্কুলশিক্ষকের মৃত্যু গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা কাল - dainik shiksha গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা কাল শিক্ষকরাই স্মার্ট নাগরিক গড়ার কারিগর: শিল্পমন্ত্রী - dainik shiksha শিক্ষকরাই স্মার্ট নাগরিক গড়ার কারিগর: শিল্পমন্ত্রী এনটিআরসিএর সার্টিফিকেট সংশোধনের নতুন নির্দেশনা - dainik shiksha এনটিআরসিএর সার্টিফিকেট সংশোধনের নতুন নির্দেশনা মর্নিং স্কুলের ছয় সুবিধা উল্লেখ করলেন জেলা শিক্ষা কর্মকর্তা - dainik shiksha মর্নিং স্কুলের ছয় সুবিধা উল্লেখ করলেন জেলা শিক্ষা কর্মকর্তা দেড় মাস পর ক্লাসে ফিরছেন বুয়েট শিক্ষার্থীরা, স্থগিত পরীক্ষার তারিখ ঘোষণা - dainik shiksha দেড় মাস পর ক্লাসে ফিরছেন বুয়েট শিক্ষার্থীরা, স্থগিত পরীক্ষার তারিখ ঘোষণা অষ্টম শ্রেণি পর্যন্ত স্কুলের সংখ্যা বাড়াতে চায় সরকার - dainik shiksha অষ্টম শ্রেণি পর্যন্ত স্কুলের সংখ্যা বাড়াতে চায় সরকার দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0038490295410156