এসআইবিএল-এর বার্ষিক ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত - কর্পোরেট সংবাদ - দৈনিকশিক্ষা

এসআইবিএল-এর বার্ষিক ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক |

সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড (এসআইবিএল) এর দুই দিনব্যাপী বার্ষিক ব্যবসায়িক সম্মেলন-২০২২ অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার ও আজ শনিবার ঢাকার লা মেরিডিয়েন হোটেলে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ড. মো. মাহবুব উল আলম। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ভাইস চেয়ারম্যান মো. সাঈদুর রহমান, পরিচালক মো. কামাল হোসেন, ডা. মো. জাহাঙ্গীর হোসেন ও মিসেস জেবুন্নেসা আকবর। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম। ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আবু রেজা মো. ইয়াহিয়া অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন।

প্রধান অতিথির বক্তব্যে ড. মাহবুব উল আলম বলেন, ২৬ বছরে সোশ্যাল ইসলামী ব্যাংক তার উদ্ভাবন, দক্ষতা, জবাবদিহিতা, প্রযুক্তি এবং অন্তর্ভুক্তিমূলক ব্যাংকিংয়ের মাধ্যমে বাংলাদেশের ব্যাংকিং অর্থনীতিতে অবদান রেখে আসছে। ইসলামী ব্যাংকিং একটি কল্যাণকর এবং টেকসই ব্যাংকিং ব্যবস্থা উল্লেখ করে তিনি বলেন, ধর্ম, বর্ণ, দল, মত নির্বিশেষে মানুষের কল্যাণ নিশ্চিত করার পাশাপাশি বিভিন্ন অর্থনৈতিক ঘাত-প্রতিঘাতে এটি গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে। 

সভাপতির বক্তব্যে জাফর আলম বলেন, ২০২১ খ্রিষ্টাব্দে নানা প্রতিকূলতা সত্যেও ব্যবস্থাপনায় পেশাদারিত্ব, মেধা ও দক্ষতার প্রয়োগে বছরের শেষ প্রান্তে আমরা সব সমস্যা সফলতার সাথে মোকাবেলা করেছি এবং ব্যবসায়িক প্রবৃদ্ধির ধারাবাহিকতা অব্যাহত রাখতে সক্ষম হয়েছি। তিনি বলেন, ২০২২ খ্রিষ্টাব্দে ব্যাংকের মুনাফা ও ব্যবসায়িক প্রবৃদ্ধি অর্জনে যথাযথ ও সময়োপযোগী ব্যবসায়িক কৌশল গ্রহণ করা হয়েছে এবং সবার সম্মিলিত প্রচেষ্টায় সোশ্যাল ইসলামী ব্যাংকের ব্যবসায়িক সফলতার ধারাবাহিকতা অব্যাহত থাকবে এবং নির্ধারিত লক্ষ্যমাত্রা অর্জিত হবে। 

ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক, উপ-ব্যবস্থাপনা পরিচালক, বিভাগীয় প্রধান, ঊর্ধ্বতন নির্বাহীরা এবং দেশব্যাপী বিস্তৃত ১৭২টি শাখার ব্যবস্থাপকরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এবং তাদের মূল্যবান মতামত তুলে ধরেন।

ডোপ টেস্ট ছাড়াই কলেজভর্তি - dainik shiksha ডোপ টেস্ট ছাড়াই কলেজভর্তি সব শিক্ষকের করোনা শনাক্ত, স্কুল বন্ধ ঘোষণা - dainik shiksha সব শিক্ষকের করোনা শনাক্ত, স্কুল বন্ধ ঘোষণা প্রাথমিকে স্কুল ফিডিং প্রকল্পের মেয়াদ আরো ৬ মাস বাড়ছে - dainik shiksha প্রাথমিকে স্কুল ফিডিং প্রকল্পের মেয়াদ আরো ৬ মাস বাড়ছে পুলিশের মামলায় আসামি শিক্ষার্থীরা, অভিযোগ ‘গুলি ও পুলিশকে হত্যাচেষ্টার’ - dainik shiksha পুলিশের মামলায় আসামি শিক্ষার্থীরা, অভিযোগ ‘গুলি ও পুলিশকে হত্যাচেষ্টার’ করোনার উচ্চ ঝুঁকিতে ১২ জেলা, মধ্যম ঝুঁকিতে ৩১ - dainik shiksha করোনার উচ্চ ঝুঁকিতে ১২ জেলা, মধ্যম ঝুঁকিতে ৩১ ছাত্রীর পা থেঁতলে দিল বখাটেরা, আহত আরো ২০ - dainik shiksha ছাত্রীর পা থেঁতলে দিল বখাটেরা, আহত আরো ২০ ১৭ বিএড কলেজে ভর্তি চলছে - dainik shiksha ১৭ বিএড কলেজে ভর্তি চলছে সংক্রমণ আরও বাড়লে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধের সিদ্ধান্ত : শিক্ষামন্ত্রী - dainik shiksha সংক্রমণ আরও বাড়লে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধের সিদ্ধান্ত : শিক্ষামন্ত্রী please click here to view dainikshiksha website