এসআইয়ের বিরুদ্ধে শিক্ষিকার ধর্ষণ মামলা - দৈনিকশিক্ষা

এসআইয়ের বিরুদ্ধে শিক্ষিকার ধর্ষণ মামলা

ফেনী প্রতিনিধি |

ফেনীতে স্কুলশিক্ষিকাকে ধর্ষণের অভিযোগে আলা উদ্দিন নামে পুলিশের এক উপ-পরিদর্শকের (এসআই) বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। ফেনী মডেল থানায় রোববার রাতে ওই নারী বাদী হয়ে মামলাটি করেন। আলা উদ্দিন কক্সবাজার সদর উপজেলার লমাছি পাড়ার কাশেম উদ্দিনের ছেলে।

তিনি ফেনী পুলিশের বিশেষ শাখায় (ডিএসবি) কর্মরত। তবে বর্তমানে ঢাকায় পুলিশ সদর দপ্তরে প্রশিক্ষণে আছেন। ইতিপূর্বেও মাদক কারবার ও সাধারণ মানুষকে মাদক দিয়ে চালান করার অভিযোগ প্রমাণ শেষে তাকে রংপুরে শান্তিমূলক বদলি করা হয়। কিছুদিন পর তিনি আবারও ফেনীতে বদলি হয়ে আসেন।

ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) থোয়াই অং প্রু মারমা বলেন, তদন্তে দোষী প্রমাণিত হলে আলা উদ্দিনের বিরুদ্ধে ধর্ষণ মামলার পাশাপাশি বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে। 

ধর্ষণের শিকার ওই নারী ফেনী পৌর শহরের একটি বিদ্যালয়ের সহকারী শিক্ষক। ২০২০ সালে প্রেমের সম্পর্কের সূত্র ধরে এসআই আলা উদ্দিনের সঙ্গে তার বিয়ে হয়। বিয়ের কয়েক মাস পর তাদের মধ্যে পারিবারিক বিষয় নিয়ে কলহের সৃষ্টি হয়। এক পর্যায়ে গত বছর দুজনের মধ্যে বিচ্ছেদ ঘটে।

ওই শিক্ষক লন্ডন প্রবাসী এক যুবককে বিয়ে করেন। বর্তমানে তার সঙ্গে ঘর সংসার করছেন। কয়েকদিন পূর্বে শিক্ষকের স্বামী লন্ডনে চলে যান। বিষয়টি জানতে পেরে এসআই আলা উদ্দিন ওই শিক্ষককে নানাভাবে প্রলোভন দেখিয়ে পুনরায় সম্পর্ক গড়ে তোলার চেষ্টা করেন।

ওই শিক্ষকের অভিযোগ, ২৩ নভেম্বর বিকালে আলা উদ্দিন তার বাসায় গিয়ে তাকে ধর্ষণ করেন। বিষয়টি কাউকে বললে তাকে মেরে ফেলার হুমকিও দিয়ে আসে। আলা উদ্দিন ঢাকায় প্রশিক্ষণে চলে যাওয়ার খবর পেয়ে শনিবার রাতে থানায় গিয়ে ভুক্তভোগী শিক্ষক মামলা করেন।

মামলার তদন্ত কর্মকর্তা ও ফেনী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. মাহফুজুর রহমান মামলার বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, তদন্ত সাপেক্ষে আলা উদ্দিনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0035269260406494