এসএমএস পেয়েছেন, বাসায় টিকা নিতে চান খালেদা জিয়া - বিবিধ - দৈনিকশিক্ষা

এসএমএস পেয়েছেন, বাসায় টিকা নিতে চান খালেদা জিয়া

নিজস্ব প্রতিবেদক |

করোনাভাইরাসের টিকা নিতে ক্ষুদেবার্তা (এসএমএস) পেয়েছেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। কিন্তু বর্তমান পরিস্থিতি বিচেনায় তাকে ঘরের বাইরে নেওয়া সমচীন হবে না বলে মনে করছেন সাবেক এ প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসকরা। তাই নিজ বাসভবন ফিরোজায় করোনা টিকা নিতে চান খালেদা জিয়া।

খালেদা জিয়ার করোনা টিকার এসএমএস পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন তার ব্যক্তিগত চিকিৎসক ও বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. জাহিদ হোসেন। সাবেক প্রধানমন্ত্রী কবে টিকা নেবেন সে ব্যাপারে জাহিদ জানান, ঈদের আগে যেকোনো সময় বিএনপি চেয়ারপারসন টিকা নিতে পারেন। তবে, কবে নেবেন তার সিদ্ধান্ত হয়নি।  

গত ৮ জুলাই টিকা নিতে স্বাস্থ্য মন্ত্রণালয়ের ‘সুরক্ষা’ ওয়েবসাইটে নিবন্ধন করেন খালেদা জিয়া। নিবন্ধনে টিকার কেন্দ্র নির্বাচন করা হয় মহাখালীর শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতাল। জানা গেছে, নিবন্ধনের পর আগামী ১৯ জুলাই (সোমবার) টিকা নিতে এসএমএস পেয়েছেন খালেদা জিয়া।

এদিকে, খালেদা জিয়ার একান্ত সচিব এ বি এম আব্দুস সাত্তার গণমাধ্যমকে জানান, বিএনপি চেয়ারপরসনকে দেওয়া এসএমএস এ টিকা নেওয়ার জন্য কত তারিখ উল্লেখ করা হয়েছে তিনি জানেন না। খালেদা জিয়ার চিকিৎসক ডা. জাহিদ হোসেন জানেন। তিনি বলেন, ম্যাডামের চিকিৎসকরা এই মুহূর্তে তাকে বাইরে নেওয়া নিরাপদ মনে করছেন না। তারা চাচ্ছেন ম্যাডামকে বাসায় রেখেই টিকা নেওয়ার ব্যবস্থা করতে। এ জন্য দলের মহাসচিব (মির্জা ফখরুল ইসলাম আলমগীর) ইতোমধ্যে যোগাযোগ শুরু করেছেন।

ছবি : সংগৃহীত

বিএনপি চেয়ারপারসন কী বাসাতেই টিকা নেবেন কিনা প্রশ্নের উত্তরে আব্দুস সাত্তার বলেন, এটা তো সরকারের ওপর নির্ভর করছে। আমরা চাচ্ছি সরকার যেন তার বাসায় এসে টিকা দেওয়ার ব্যবস্থা করে। এখন তারা সেটি না করলে তিনি কেন্দ্রে গিয়ে টিকা নেবেন।

মাদরাসা শিক্ষকদের জুলাই মাসের এমপিওর চেক ছাড় - dainik shiksha মাদরাসা শিক্ষকদের জুলাই মাসের এমপিওর চেক ছাড় প্রাইমারি স্কুল-কিন্ডারগার্টেনের ছুটিও ৩১ আগস্ট পর্যন্ত - dainik shiksha প্রাইমারি স্কুল-কিন্ডারগার্টেনের ছুটিও ৩১ আগস্ট পর্যন্ত দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে ৩০ শতাংশ ছাড় - dainik shiksha দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে ৩০ শতাংশ ছাড় ১৪ আগস্টের মধ্যে এক কোটি টিকা দেয়া হবে : স্বাস্থ্যমন্ত্রী - dainik shiksha ১৪ আগস্টের মধ্যে এক কোটি টিকা দেয়া হবে : স্বাস্থ্যমন্ত্রী এসএসসি পরীক্ষার্থীদের যেসব অ্যাসাইনমেন্ট সংশোধন - dainik shiksha এসএসসি পরীক্ষার্থীদের যেসব অ্যাসাইনমেন্ট সংশোধন সব স্কুল-কলেজ একদিন পর পর পরিষ্কার করার নির্দেশ - dainik shiksha সব স্কুল-কলেজ একদিন পর পর পরিষ্কার করার নির্দেশ এমপির বিরুদ্ধে অধ্যাপকের জিডি - dainik shiksha এমপির বিরুদ্ধে অধ্যাপকের জিডি চাচার ঋণে স্কুলছাত্রীর বৃত্তির টাকা আটকে দিলো ব্যাংক - dainik shiksha চাচার ঋণে স্কুলছাত্রীর বৃত্তির টাকা আটকে দিলো ব্যাংক টিকা নিতে জনগণকে উদ্বুদ্ধ করতে হবে শিক্ষকদের - dainik shiksha টিকা নিতে জনগণকে উদ্বুদ্ধ করতে হবে শিক্ষকদের সরকারি কলেজের ৬৬ শিক্ষককে বদলি - dainik shiksha সরকারি কলেজের ৬৬ শিক্ষককে বদলি please click here to view dainikshiksha website