এসএসএল কমার্জ ও বিকাশ-এর ফ্রুট ফেস্টে ১২ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট - কর্পোরেট সংবাদ - দৈনিকশিক্ষা

এসএসএল কমার্জ ও বিকাশ-এর ফ্রুট ফেস্টে ১২ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট

নিজস্ব প্রতিবেদক |

মৌসুমি ফলের ভরা মৌসুম এখন। আম, লিচু, কাঁঠাল, আনারস ও নানান দেশি ফল কেনা আরও সাশ্রয়ী করতে এসএসএল কমার্জ ও বিকাশ গ্রাহকদের জন্য নিয়ে এলো আকর্ষণীয় ডিসকাউন্ট অফার। পুরো জুন মাসজুড়ে গ্রাহকরা ‘রাজশাহীর আম’, ‘শস্য প্রবর্তনা’, ‘পারমিডা’, ‘কদু’, ‘রয়েল ফ্রুটজ’, রাজশাহী শপ’, ‘রেড গ্রোসার’ এবং ‘অর্গানিক ও’ থেকে অনলাইনে মৌসুমি ফল কিনে এসএসএল কমার্জ-এর গেটওয়ের মাধ্যমে বিকাশে পেমেন্ট করলেই পাচ্ছেন সর্বোচ্চ ১২ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট। 

গ্রাহকরা ‘রাজশাহীর আম’ ও ‘কদু’ থেকে কেনাকাটায় প্রতি লেনেদেনে সর্বোচ্চ ২০০ টাকা, ‘পারমিডা’ ও ‘শস্য প্রবর্তনা’ থেকে প্রতি লেনদেনে সর্বোচ্চ ৩০০ টাকা এবং ‘রয়েল ফ্রুটজ’ এ সর্বোচ্চ ৫০০ টাকা ডিসকাউন্ট পাবেন। 

পারমিডা ও শস্য প্রবর্তনা থেকে ফল কেনাকাটা করে ডিসকাউন্ট পেতে ন্যূনতম ৫০০ টাকা ও ৩ হাজার টাকার ফল অর্ডার করতে হবে। ক্যাম্পেইন চলাকালে একজন গ্রাহক যতবার ইচ্ছা ততবার এই ডিসকাউন্ট উপভোগ করতে পারবেন। অফারের বিস্তারিত জানা যাবে নির্ধারিত ওয়েবসাইটে (https://www.bkash.com/bn/ssl_fruitfestival)। 

এসব অনলাইন মার্চেন্ট থেকে পণ্য নির্বাচন করে বিকাশ পেমেন্ট সিলেক্ট করে পেমেন্ট গেটওয়ের মাধ্যমে নাম্বার, ওটিপি ও পিন দিয়ে সহজেই পেমেন্ট সম্পন্ন করতে পারবেন গ্রাহকরা।

ঈদের পরে এসএসসি পরীক্ষা, তারিখ নির্ধারণ হয়নি - dainik shiksha ঈদের পরে এসএসসি পরীক্ষা, তারিখ নির্ধারণ হয়নি মিলিটারি ডিকটেটররা ছাত্রদের হাতে অস্ত্র-মাদক তুলে দিয়েছিল: প্রধানমন্ত্রী - dainik shiksha মিলিটারি ডিকটেটররা ছাত্রদের হাতে অস্ত্র-মাদক তুলে দিয়েছিল: প্রধানমন্ত্রী পদ্মাসেতু: বড় পরিবর্তনের সুযোগ শিক্ষায় - dainik shiksha পদ্মাসেতু: বড় পরিবর্তনের সুযোগ শিক্ষায় প্রাথমিকে শিক্ষক নিয়োগ : ফল পুনর্মূল্যায়ন চেয়ে ৫ পরীক্ষার্থীর রিট - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ : ফল পুনর্মূল্যায়ন চেয়ে ৫ পরীক্ষার্থীর রিট বন্যা চলে গেলেই পরীক্ষা নেয়া হবে : শিক্ষামন্ত্রী - dainik shiksha বন্যা চলে গেলেই পরীক্ষা নেয়া হবে : শিক্ষামন্ত্রী বিশ্ববিদ্যালয় ভর্তিতে ডোপ টেস্ট বাধ্যতামূলক হচ্ছে : স্বরাষ্ট্রমন্ত্রী - dainik shiksha বিশ্ববিদ্যালয় ভর্তিতে ডোপ টেস্ট বাধ্যতামূলক হচ্ছে : স্বরাষ্ট্রমন্ত্রী ৩ জুলাই থেকে বন্ধ মাধ্যমিক বিদ্যালয় - dainik shiksha ৩ জুলাই থেকে বন্ধ মাধ্যমিক বিদ্যালয় please click here to view dainikshiksha website