এসএসসিতে নয়নও পেয়েছেন জিপিএ-৫ - দৈনিকশিক্ষা

এসএসসিতে নয়নও পেয়েছেন জিপিএ-৫

ময়মনসিংহ প্রতিনিধি |

এখলাছ উদ্দীন নয়ন (৪৫)। একসময় ছিলেন ইউনিয়ন পরিষদের সদস্য। তবে পড়াশোনা না করার আক্ষেপ ছিল সবসময়। অবশেষে ঘুচলো সেই আক্ষেপ। এবার এসএসসি পাস করে সবাইকে চমকে দিয়েছেন এখলাছ উদ্দীন। শুধু পাসই নয়, তিনি সবগুলো বিষয়েই পেয়েছেন জিপিএ-৫।

  

এখলাছ উদ্দীন নয়ন ময়মনসিংহের গৌরীপুরের সাবেক ইউপি সদস্য। তার এমন ফলাফলে উচ্ছ্বসিত পরিবারও। সাবেক এ জনপ্রতিনিধি নেত্রকোণার কেন্দুয়া মগরাইল আদর্শ কারিগরি ইনস্টিটিউট থেকে এবারের এসএসসি পরীক্ষায় অংশ নেন। 

এখলাছ উদ্দিন বলেন, শিক্ষার কোনো বয়স নেই। আমার আগ্রহ ছিল পড়াশোনা করার। সেই আগ্রহ থেকেই এ বছর মগরাইল আদর্শ কারিগরি ইনস্টিটিউট থেকে পরীক্ষা দিয়ে জিপিএ-৫ পেয়েছি।

মগরাইল আদর্শ কারিগরি ইনস্টিটিউটের অধ্যক্ষ আব্দুল কাইয়ুম বলেন, এখলাছ উদ্দীন নয়ন আমার প্রতিষ্ঠানের নিয়মিত শিক্ষার্থী। তিনি এ বছর পরীক্ষা দিয়েছেন। এই বয়সে এসে তার এমন ফলাফলে আমরা আনন্দিত ও গর্বিত।

নতুন শিক্ষাক্রমের ৩১ পাঠ্যবইয়ে ১৪৭ ভুল - dainik shiksha নতুন শিক্ষাক্রমের ৩১ পাঠ্যবইয়ে ১৪৭ ভুল বজ্রপাতে মাদরাসার ২১ ছাত্র আহত, হাসপাতালে ১১ - dainik shiksha বজ্রপাতে মাদরাসার ২১ ছাত্র আহত, হাসপাতালে ১১ যতো লিখেছি, ছিঁড়েছি তার বেশি - dainik shiksha যতো লিখেছি, ছিঁড়েছি তার বেশি তত্ত্বাবধায়ককে বাধ্য করে ঢাবি শিক্ষকের পিএইচডি - dainik shiksha তত্ত্বাবধায়ককে বাধ্য করে ঢাবি শিক্ষকের পিএইচডি সব শিক্ষাপ্রতিষ্ঠানে দুই কবির জন্মবার্ষিকী পালনের নির্দেশ - dainik shiksha সব শিক্ষাপ্রতিষ্ঠানে দুই কবির জন্মবার্ষিকী পালনের নির্দেশ শিক্ষকদের চাকরির মেয়াদ বাড়ানোর সিদ্ধান্ত নেই - dainik shiksha শিক্ষকদের চাকরির মেয়াদ বাড়ানোর সিদ্ধান্ত নেই বিদ্যালয়ের ক্লাস থামিয়ে ভোট চাইলেন চেয়ারম্যান পদপ্রার্থী - dainik shiksha বিদ্যালয়ের ক্লাস থামিয়ে ভোট চাইলেন চেয়ারম্যান পদপ্রার্থী দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0034010410308838