এয়ার এ্যাস্ট্রায় টিকিট ‘নগদ’ পেমেন্টে কিনলে ১০ শতাংশ ছাড় - দৈনিকশিক্ষা

এয়ার এ্যাস্ট্রায় টিকিট ‘নগদ’ পেমেন্টে কিনলে ১০ শতাংশ ছাড়

দৈনিকশিক্ষা প্রতিবেদক |

এখন থেকে ঘোরাঘুরি হবে আরো বেশি সাশ্রয়ী ও আরামদায়ক। ভ্রমণ বা জরুরি প্রয়োজনে নতুন বেসরকারি এয়ারলাইন্স এয়ার এ্যাস্ট্রার টিকিট নগদের মাধ্যমে কাটলেই থাকছে ১০ শতাংশ ছাড়। 

সম্প্রতি এ বিষয়ে নগদের প্রধান কার্যালয়ে একটি চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান হয়। নগদের পক্ষে প্রতিষ্ঠানটির নির্বাহী পরিচালক মারুফুল ইসলাম ঝলক ও এয়ার এ্যাস্ট্রার পক্ষে প্রতিষ্ঠানটির হেড অব সেলস মোহাম্মদ মোজাম্মেল হক নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন। এ সময় নগদের হেড অব বিজনেস সেলস মোহাম্মদ মাহবুব সোবহান, এয়ার এ্যাস্ট্রার ব্র্যান্ড মার্কেটিংয়ের এজিএম আ ফ ম রুবাইয়াত-উল-জান্নাতসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এ চুক্তির ফলে আগামী ৫ জুলাই পর্যন্ত এয়ার এ্যাস্ট্রার টিকিট কাউন্টার থেকে নগদের মাধ্যমে টিকিট কিনলে থাকছে বেইস ফেয়ারের উপর ১০ শতাংশ ছাড়। তবে ঈদের সময়ে এই ছাড়ের শর্তে কিছুটা পরিবর্তন থাকবে।
 
চুক্তির বিষয়ে নগদের নির্বাহী পরিচালক মারুফুল ইসলাম ঝলক বলেন, আমরা মানুষের জীবন সহজ ও আরামদায়ক করার জন্য বিভিন্ন ধরনের উদ্যোগ নিচ্ছি। এই অফারের ফলে এখন থেকে ১০ শতাংশ ছাড়ে এয়ার এ্যাস্ট্রার যাত্রীরা টিকিট কিনতে পারবেন। যার ফলে সবাই সাশ্রয়ী মূল্যে ভ্রমণ করতে পারবেন।

এছাড়া সারা দেশজুড়ে ৩০০টিরও বেশি ব্র্যান্ড ও ৬ হাজারের বেশি আউটলেটে নগদ-এর মেগা অফার ক্যাম্পেইন চলছে। অফারটি সম্পর্কে বিস্তারিত জানতে গ্রাহকেরা নগদ-এর ওয়েবসাইট ও ফেসবুকে নজর রাখতে পারেন।

পাবলিক পরীক্ষার সার্টিফিকেট সত্যায়ন অনলাইনে যাচ্ছে - dainik shiksha পাবলিক পরীক্ষার সার্টিফিকেট সত্যায়ন অনলাইনে যাচ্ছে একাদশে ভর্তিতে কলেজ পছন্দে যে বিষয়গুলো মনে রাখতে হবে - dainik shiksha একাদশে ভর্তিতে কলেজ পছন্দে যে বিষয়গুলো মনে রাখতে হবে শিক্ষার্থীদের নতুন চিন্তার শক্তি অর্জন করতে হবে - dainik shiksha শিক্ষার্থীদের নতুন চিন্তার শক্তি অর্জন করতে হবে জোরপূর্বক ভোট দেয়ার চেষ্টা: শিক্ষককে ৩ দিনের জেল - dainik shiksha জোরপূর্বক ভোট দেয়ার চেষ্টা: শিক্ষককে ৩ দিনের জেল শিক্ষকদের আর্থিক সুরক্ষায় সর্বজনীন পেনশন: ডিজি - dainik shiksha শিক্ষকদের আর্থিক সুরক্ষায় সর্বজনীন পেনশন: ডিজি ভারতে নিখোঁজ এমপি আনারের মরদেহ উদ্ধার, আটক ১ - dainik shiksha ভারতে নিখোঁজ এমপি আনারের মরদেহ উদ্ধার, আটক ১ কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে শিক্ষক পদে আবেদনের সুযোগ দাবিতে নিবন্ধনধারীদের মানববন্ধন - dainik shiksha শিক্ষক পদে আবেদনের সুযোগ দাবিতে নিবন্ধনধারীদের মানববন্ধন please click here to view dainikshiksha website Execution time: 0.007969856262207